শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

প্রথম ধাপে যাবে ১ লাখ রোহিঙ্গা : কাদের

বর্তমানকণ্ঠ ডটকম / ১০৯ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

কক্সবাজার ,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৯ডিসেম্বর ২০১৭: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রথম ধাপে প্রত্যাবাসনের লক্ষ্যে আজই এক লাখ রোহিঙ্গার তালিকা মিয়ানমারকে হস্তান্তর করা হচ্ছে।
শুক্রবার কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের কাছে এ কথা বলেন।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার যত দ্রুত সম্ভব রোহিঙ্গাদের নিরাপদে এবং স্বসম্মানে নিজ দেশে ফেরত পাঠাবে। সে লক্ষ্যে জাতিসংঘসহ বিশ্ব সম্প্রদায়ের সহযোগিতায় কাজ করে যাচ্ছে জয়েন্ট ওয়ারর্কিং গ্রুপ।
আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির দিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, জাতীয় নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এসময় ১৪ দলের নেতা ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ূয়া, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ূয়া, স্থানীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *