শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে মাধবদী ক্লাবের বৈশাখ উদযাপন

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৩ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

খন্দকার শাহিন,বর্তমানকণ্ঠ ডটকম, রবিবার, ১৫ এপ্রিল ২০১৮: শনিবার পহেলা বৈশাখ উপলক্ষ্যে নরসিংদীর মাধবদী পৌর শহরের হাজী আব্দুল খালেক ভূঁইয়া সুপার মার্কেটের ২য় তলায় ক্লাব কার্যালয়ে এ উৎসব অনুষ্ঠিত হয়।

ক্লাবের সাংগঠনিক সম্পাদক আল-আমিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে মাধবদী পৌরসভার সাবেক মেয়র হাজী মো. ইলিয়াছ, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আলী হোসেন শিশির, নরিসংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন (কমিশনার), বিশিষ্ট শিক্ষা অনুরাগী হৃদয়ে বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ ইঞ্জিনিয়ার মো. মফিজুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাধবদী পৌরসভার কাউন্সিলর আলহাজ মো. জাকারিয়া, নুরালাপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. খাদেমুল ইসলাম ফয়সাল, নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ সানাউল্লাহ মোল্লা, মাধবদী ক্লাব লিমিটেড-এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. আল-আমিন প্রধান, সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্লাবের সদস্যরা এদিন একই রকমের পাঞ্জাবি পরে অনুষ্ঠানে অংশ নেন। আবহমান বাংলার ঐতিহ্যের ধারায় ক্লাবে আয়োজন করা হয় পান্তা ইলিশ ও রকমারী ভর্তার। পাশাপাশি চলে দিনব্যাপী বাউল সঙ্গীত। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলা এই আয়োজনে মাধবদীর বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা খাবারের পাশাপাশি নরসিংদীর বিখ্যাত বাউল শিল্পী শম্পা দাস, বাউল আপন ও আব্দুল আজিজ সহ বিভিন্ন শিল্পীর সঙ্গীত উপভোগ করেন।

নরসিংদীর সাবেক মেয়র হাজী ইলিয়াছ বলেন, মাধবদীর যুবসমাজকে ঐক্যবদ্ধ রাখতে মাধবদী ক্লাব বড় ভূমিকা পালন করছে। এসময় তিনি ক্লাবের সাফল্য কামনা করে সবসময় পাশে থাকার আশ্বাস দেন।

নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আলী হোসেন শিশির মাধবদী ক্লাব লিমিটেডকে দলমত নির্বিশেষে মাধবদীর সবশ্রেণির মানুষের কাছে গ্রহণযোগ্য করে ক্লাব সদস্যদের প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *