শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

মাধবদীতে সূখায়ু কর্তৃক মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৭ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:

নরসিংদীর মাধবদীতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা, কবিতা আবৃত্তি ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নে আমারা গার্ডেনে একটি সেবামূলক সামাজিক সংগঠন ‘সূখায়ু’র আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়।
সূখায়ুর চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ডক্টর মশিউর রহমান মৃধা।
সূখায়ু’র কো-চেয়ারম্যান আলহাজ্ব সাহাদাত হোসেন ও সেক্রেটারী হাজী আহসান হাবীব রোমান এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান (বি.এস.এস), প্রধান আলোচক ছিলেন নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর কমান্ডার আলহাজ্ব আব্দুল মোতালিব পাঠান।

বিশেষ আলোচক ও সংবর্ধিত অতিথি ছিলেন, নরসিংদী সদর উপজেলার যুদ্ধকালীন কমান্ডার মুহম্মদ ইমাম উদ্দিন, নরসিংদী সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট এর কমান্ডার বাবু পবিত্র রঞ্জন দাস মহাদেব, দি এশিয়ান এইজ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক ফকির মো: আবুল কালাম আজাদ, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান,বীর মুক্তিযোদ্ধাসহ, কবি, সাহিত্যিক ও সূখায়ুর কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ডক্টর মশিউর রহমান মৃধা বলেন- বাংলাদেশকে স্বাধীনতা এনে দেয়ার পিছনে যাদের অবদান অনস্বীকার্য, তাদের এ সংবর্ধনা তেমন কিছুই না। মুক্তিযোদ্ধাদের অবদানের মূল্য বাংলাদেশের মানুষ কোনদিন পরিশোধ করতে পারবেনা। এসময় তিনি তার লেখা কবিতা আবৃত্তি করে দর্শকদের শোনান। সেই সাথে অনুষ্ঠানটির আয়োজনকারী সংগঠনের ভূয়সী প্রশংসা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *