শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

রাবি শিক্ষক হত্যা মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

বর্তমানকণ্ঠ ডটকম / ৭৯ পাঠক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

রাবি,বর্তমানকণ্ঠ ডটকম,মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষক একেএম শফিউল ইসলাম লিলন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি আরিফুল ইসলাম ওরফে মানিককে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে জেলার পুঠিয়া উপজেলার জয়পুর বাজার থেকে তাকে আটক করা হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভুঁইয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আরিফুল ইসলামের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আটক আরিফুল ইসলাম রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌর এলাকার মৃত আশরাফ আলীর ছেলে। তিনি কাটাখালি পৌরসভা যুবদলের সাংগঠনিক সম্পাদক। আরিফুল ইসলাম অধ্যাপক লিলন হত্যা মামলায় জামিনে আছেন।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান বলেন, ‘সন্ধ্যায় তারা খবর পান শীর্ষ সন্ত্রাসী আরিফুল অবৈধ অস্ত্র নিয়ে জয়পুর বাজারে অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে তারা অভিযান চালান। এসময় তাকে আটক করে তল্লাশি করা হলে তার কাছে এই অস্ত্র মেলে।

ওসি আরো জানান, আটকের পর তাকে থানায় নেয়া হয়েছে। কী কারণে তিনি অস্ত্রসহ জয়পুরে অবস্থান করছিলেন সে ব্যাপারে জানতে তাকে জিজ্ঞাসাবদ করা হচ্ছে। এ ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি সায়েদুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *