শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

হাসির সেহরি বিতরণ ও নগদ অর্থ প্রদানের সমাপ্তি : আগামীকাল ঈদ উপহার বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪১ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, চট্টগ্রাম : অসহায় হতদরিদ্র পথের ধারে রাত্রি যাপনকারী ছিন্নমূল মানুষের মাঝে পবিত্র রমজানের শুরু থেকেই মানবসেবামূলক সংগঠন “হাসি”র পক্ষ হতে মাসব্যাপী সেহেরি বিতরণ করা হয়। ২৩ মে শনিবার নগরীর ফিরিঙ্গী বাজারে সেহরি বিতরণের মাধ্যমে মাসব্যাপী কার্যক্রমের সমাপ্তি হয়েছে।

করোনা মহামারিতে লকডাউন অবস্থায় অসহায় মানুষের জন্য ৩১শে মার্চ থেকে খাদ্য সামগ্রী বিতরন করা হয় ও ২২ শে এপ্রিল ইফতার সামগ্রী বিতরনের পরেই শুরু হয় সেহেরি বিতরণের কার্যক্রম।

হাসি সংগঠনের পক্ষ হতে আজ বিতরণ করা হয়, নগরীর ৩৩নং ওয়ার্ড এর ফিরিঙ্গী বাজার, হাজী নুরুজ্জামান আবাসিক ও শিববাড়ী এলাকায়।

এই সময় উপস্থিত ছিলেন হাসি সংগঠন এর জনাব মোঃ মহিউদ্দিন,মোঃ মোর্শেদ আলম, মোঃ মিজানুর রহমান সোহাগ, এডভোকেট হোসাইনুর রশিদ ও মোঃ আব্দুল হালিম দিদার প্রমুখ।

এসময় সুশৃঙ্খল ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়, গরীব ও পথচারীদের মাঝে এই সেহেরি বিতরন করা হয়। পাশাপাশি সংগঠন এর সদস্যরা অনেকের ঘরে ঘরে এই খাওয়ার পৌছে দিয়ে আসেন।

হাসির প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী মোছলেহ উদ্দিন মুন্না, অক্লান্ত পরিশ্রমের জন্য ধন্যবাদ জানান, মোঃ আইয়ুব, মোঃ সাইফ উদ্দিন, অভি খান, আনিসুল ইসলাম সৌমিক, নুরুদ্দিন শাওন, তোফাজ্জেল হোসেন রোকন, সৌরভ সেন, আশরাফ জামান, মোঃ তারেক সহ সকলকে।

২৩শে মে পটিয়ার আশিয়াতে (মোল্লা পাড়া – সৈয়দ সওদাগরের বাড়ি) হতদরিদ্র মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ প্রদান ও আগামীকাল নগরীর চাকতাই এলাকায় ঈদ সামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি।

মুন্না বলেন, দীর্ঘ দুই মাস ব্যাপী এই সেবামূলক কার্যক্রম পরিচালনায় যারা আমাদেরকে আর্থিক-শ্রম-সময় ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের সবাইকে আমি আমার ব্যক্তিগত ও সংগঠনের পক্ষ হতে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আগামীতেও যে কোন সেবামূলক কর্মকাণ্ডে আপনাদের পাশে পাবো সেই কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *