1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

আবারো বেরোবি ক্যাম্পাসে আগুন নেভালো ছাত্রলীগ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

বেরোবি,বর্তমানকণ্ঠ ডটকম, রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাগানে আগুন লাগার পর তা নেভাতে আবারো সক্রিয় ভূমিকা পালন করেছে বেরোবি শাখা ছাত্রলীগেরকর্মীরা। র
বিবার (১৮ ফেব্রুয়ারী) নির্মাণাধীন শেখ হাসিনা ছাত্রীহলের পাশে ও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পিছন দিকের ওই বাগানে গাছগাছালি ও ঝোপে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে একাধিক সুত্র জানিয়েছে, বহিরাগতদের সিগারেটের আগুন থেকে বাগানের শুকনো ঘাসে আগুন লেগে তা দ্রুত ছড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, রবিবার দুপুরে হঠাৎ এ বাগানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দ্রুত আগুন ছড়িয়ে পড়তে শুরু করলে বেরোবি শাখা ছাত্রলীগের কর্মী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শুভ হকের নেতৃত্বে সুজন, রাফি, এরশাদ, নাইম, মাসুমসহ ১৫-২০ জন ছাত্রলীগ কর্মী আগুন নেভাতে এগিয়ে যায়। তৎক্ষণাৎ তারা পানি ও কাঁচা ডালের সাহায্যে আগুন অনেকটা নিবারণ করে। পরে ফায়ার সার্ভিসের টিম এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।
এ বিষয়ে ছাত্রলীগ কর্মী শুভ হক বলেন, শিক্ষার্থী হয়ে আমরা নিজেদের বিশ্ববিদ্যালয়ের সম্পদ এভাবে নষ্ট হতে দিতে পারি না। তাই তেমন কোন সরঞ্জাম না থাকলেও প্রচণ্ড ধোঁয়া উপেক্ষা করে আগুন নেভানোর চেষ্টা করেছি।
এ ব্যাপারে বেরোবি শাখা ছাত্রলীগ নেতা রনি পিকে বলেন, ছাত্রলীগ দেশ ও সমাজের স্বার্থে কাজ করে। আবারো প্রমাণিত হলো বেরোবি শাখা ছাত্রলীগ ক্যাম্পাসের সম্পদ রক্ষার্থে ও শান্তি বজায় রাখতে কাজ করছে সবসময়। ক্যাম্পাসে বহিরাগতদের অবাধ বিচরণ ও এ ধরনের অপকর্ম রোধে ব্যবস্থা নিতেও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অনুরোধ করেন তিনি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD