1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

একজন দানশীল ও সাদা মনের মানুষের গল্প

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৮

ফেসবুক ডেস্ক, বর্তমানকণ্ঠ ডটকম, শুক্রবার, ০২ ফেব্রুয়ারী ২০১৮:
শিল্প শহর মাধবদীর কৃতিসন্তান হাজী আলী হোসেন শিশির বি.এ.অনার্স এম.এ, ছোট বেলা থেকেই মেধাবী ছিলেন। তিনি নরসিংদী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সোনালী গ্রুপের এমডি। বাবা ছিলেন সফল ব্যবসায়ী রাজনীতিবিদ সমাজসেবক ও নরসিংদী জেলায় সুপরিচিত ব্যক্তি মরহুম আলহাজ্ব লোকমান হোসেন প্রধান।

বড় ভাই বর্তমান মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক বি.এ সহযোগিতায় হাজী আলী হোসেন শিশির লেখাপড়া শেষ করে উনার বাবার গড়া সোনালী টেক্সটাইলে ব্যবসায় মনোযোগী হন, বাবার রেখে যাওয়া পরামর্শ ও উনার মেধা ও বু্দ্ধিকে কাজে লাগিয়ে একে একে গড়ে তুলেন সোনালী টেক্সটাইল, সোনালী সাইজিং, সোনালী সোয়েটার, সোনালী নিটিং, সোনালী হোম ক্লাসিক, যমুনা টেক্সটাইল, সোনালী থ্রিপিছ, সোনালী প্রপার্টিজ এখন সোনালী গ্রুপ হিসেবে দেশ বিদেশে সুনামের সাথে ব্যবসা বানিজ্য করছে।

তিনি ব্যবসার পাশাপাশি সমাজ সেবায় বিরাট ভুমিকা পালন করছেন। নরসিংদী জেলার ব্যবসায়ীদের সর্বোচ্চ সংগঠন নরসিংদী চেম্বারের সিনিয়র প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।
হাজী আলী হোসেন শিশির এমনিতে সবসময় দান খয়রাত করেন কিন্তু প্রতি শুক্রবার জুম্মার নামাজের আগে তিনি নিজ হাতে শত শত অসহায় ও গরিবদের মাঝে অর্থ বিলিয়ে দেন ও মসজিদে জুম্মার নামাজ আদায় করতে যান।

ব্যবসায়ি হাজী আলী হোসেন শিশির ও পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক তারা দুই ভাই সবসময় দান খয়রাত ও উন্নয়ন কাজে ব্যস্ত থাকেন।

লেখক:
মো: মাসুদ রানা
সভাপতি- মাধবদী থানা ছাত্রলীগ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD