বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

কঠোর শাস্তি পেল সাব্বির ও তামিম

বর্তমানকণ্ঠ ডটকম / ৫৫ পাঠক
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,সোমবার,০১ জানুয়ারী, ২০১৮ : গত বছরে জাতীয় লিগের শেষ রাউন্ডের ম্যাচে খেলা চলাকালীন কিশোর পিটিয়ে তুমুল সমালোচনার জন্ম দিয়েছিলেন জাতীয় দলের হার্ড হিটার ব্যাটসম্যান সাব্বির রহমান। তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে অভিযোগপত্র জমা দিয়েছিল ম্যাচ রেফারী।

এরপর শুনানি শেষে বিসিবির পক্ষ থেকে বলা হয়েছিল, তাঁর ব্যাপারে আজ ( সোমবার) সিদ্ধান্ত নেওয়া হবে। কঠোর সিদ্ধান্তই নিয়েছে বিসিবি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, সেই ঘটনার শাস্তি হিসেবে জাতীয় দলের এ ক্রিকেটারকে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়া হয়েছে। এ ছাড়া সাব্বিরকে ২০ লাখ টাকা জরিমানা গুনতে হবে। সাব্বিরের শাস্তির এখানেই শেষ নয়। আগামী ছয় মাস ঘরোয়া ক্রিকেট খেলতে পারবেন না তিনি। অর্থাৎ বাংলাদেশ ক্রিকেট লিগ এবং ঢাকা প্রিমিয়ার লিগে খেলা হচ্ছে না সাব্বিরের।

এদিবে বিসিবির খড়গ থেকে মুক্তি পান নি তামিম ইকবালও। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালীন উইকেটের সমালোচনা করেছিলেন জাতীয় দলের এই উদ্বোধনী ব্যাটসম্যান। গত ১৪ ডিসেম্বর শুনানির পর আজ তামিমকেও শাস্তি দেয়া হয়েছে। তামিমের জন্য ৫ লাখ টাকা জরিমানা ধার্য করার কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *