বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

শিরোনাম-
গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৮ ফিলিস্তিনি জেলেনস্কির হোমটাউনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ৯ বিমান দুর্ঘটনায় ভাইস প্রেসিডেন্ট নিহত: মালাবিতে ২১ দিনের শোক সাবেক ইউপি চেয়ারম্যান হত্যা: বিচারের দাবীতে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ মালয়েশিয়ার শ্রমবাজার অস্থিরতাকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি নাগরিক সমস্যা সমাধানে সরকার ও নাগরিকের অংশীদারিত্ব প্রয়োজন: তথ্য প্রতিমন্ত্রী বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মুনাফিক’ আমাদের দিয়ে রান্না করাতো জলদস্যুরা, খেয়ে ফেলতো সবই যাতায়াতের দুর্ঘটনায় ক্ষতিপূরণ পাবে পোশাক শ্রমিকরা আলোচিত সংগীতশিল্পীসহ নিহত ২, পালিয়েও শেষ রক্ষা হয়নি বাসচালকের

তৃতীয়বারের মতো ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি ডিআইজি হারুন

বর্তমানকণ্ঠ ডটকম / ৫০ পাঠক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

তৃতীয়বারের মতো ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) ডিআইজি মোহাম্মদ হারুন অর রশীদ।

শনিবার নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতভাবে ডিআইজি হারুন অর রশীদকে সভাপতি এবং শিল্পপতি তোফায়েল কবির খানকে মহাসচিব নির্বাচিত করা হয়।

এদিন দুপুরে ঢাকায় বসবাসরত কিশোরগঞ্জবাসীর উপস্থিতিতে এক আনন্দঘন পরিবেশে সাধারণ সভা শুরু হয়। হারুন অর রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মো. ইউসুফ, জেলা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী ইসরোফ হুসেন, শিল্পপতি তোফায়েল কবির খান। এ সময় কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সাধারণ সভা শেষে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়। বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহসভাপতি ও সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা হারুন অর রশিদ নির্বাচন পরিচালনা করেন। এতে সর্বসম্মতভাবে অতিরিক্ত কমিশনার (ডিআইজি) হারুন অর রশীদকে সভাপতি ও তোফায়েল কবির খানকে মহাসচিব নির্বাচিত করা হয়। পরে প্রখ্যাত শিল্পীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকাল থেকেই ঢাকা থেকে কিশোরগঞ্জ সমিতির সদস্যরা পরিবারের সদস্যদের নিয়ে হেরিটেজ রিসোর্টে বিভিন্ন রাইড ও প্রাকৃতিক-কৃত্রিমভাবে তৈরি সুন্দর পরিবেশে আনন্দ উপভোগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *