1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নরসিংদীতে আর্ন্তজাতিক অভিবাসী দিবস উদযাপন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:
“অভিবাসীর অধিকার, মর্যাদা ও ন্যায় বিচার এই প্রতিপাদ্য সামনে রেখে সারাদেশের ন্যায় নরসিংদীতেও পালিত হয়েছে আর্ন্তজাতিক অভিবাসী দিবস। দিবসটি উপলক্ষে মঙ্গলবার ( ১৮ ডিসেম্বর ) সকালে সার্কিট হাউজ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আব্দুল আউয়ালের সভাপতিত্বে ব্র্যাক মাইগ্রেশন কর্মকর্তা আনামুল হকের উপস্থাপনায় এসময় আলোচনা করেন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, সহকারি কমিশনার মাসুদুল হক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি ভারপ্রাপ্ত সহকারি পরিচালক মো: শহিদুল আলম, শাষপুর প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মাহতাব আহমেদ, ব্র্যাকের প্রতিনিধি মিজানুর রহমান, ওকাপের প্রতিনিধি বাবুল আহমেদ, ম্যানেজার প্রবাসী কল্যাণ ব্যাংক, ডিজিএম সোনালী ব্যাংক, ডিজিএম অগ্রণী ব্যাংক, ম্যানেজার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, ম্যানেজার ডাচ বাংলা ব্যাংক, শিশু বিষয়ক কর্মকর্তা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, এনজিও প্রতিনিধি, সুশীল সমাজ, বিদেশগামী, বিদেশ ফেরত সফল ও প্রতারিত ব্যক্তি, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল (উপ-সচিব)এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। সর্বোচ্চ রেমিটেন্স প্রহণকারী তিনটি ব্যাংক, সর্বোচ্চ রেমিটেন্স প্রদানকারী একজন পুরুষ এবং নারী কর্মীর পরিবারকে, বির্তক প্রতিযোগীতায় বিজয়ী ও রানার্সআপ দলের প্রতিনিধি, বিতর্ক প্রতিযোগীতার শ্রেষ্ঠ বক্তা এবং অভিবাসন সংশ্লিষ্ট এন জি ও প্রতিনিধিকে ক্রেস্ট ও সম্মাননা সনদ পত্র দিয়ে সম্মাননা জানানো হয়। এ সময় ব্র্যাকের পক্ষ থেকে সম্মাননা সনদ পত্র গ্রহণ করেন মো. মিজানুর রহমান, জেলা ব্র্যাক প্রতিনিধি এবং ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের প্রতিনিধিবৃন্দ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD