শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

নরসিংদীতে মতিঝিল থানা যুবদলের সভাপতিসহ আটক ৩

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৪ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার, ০৭ ফেব্রুয়ারী ২০১৮: খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় নরসিংদীতে মতিঝিল থানা যুবদলের সভাপতি তারিকুল হক অপুসহ জেলার বিভিন্ন থানায় ৩০ বিএনপির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নরসিংদী সদরসহ জেলার বিভিন্ন উপজেলায় নাশকতার পরিকল্পনা করছিল বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়। এছাড়া আটককৃতদের বিরুদ্ধে পূর্বেও নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।

নরসিংদী সদর থানায় পুলিশের বিশেষ অভিযানে চিনিশপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি আসলাম মোল্লা, চিনিশপুর ইউনিয়ন বিএনপির সহসাধারণ সম্পাদক আমজাদ হোসেন, তৌহিদুল ইসলাম, চিনিশপুর ইউনিয়ন বিএনপির ২নং ওয়াড সাধারণ সম্পাদক খলিলুর রহমান বুলবুল, চিনিশপুর ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ড সহসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চিনিশপুর ইউনিয়ন বিএনপির ৬নং ওয়ার্ড সভাপতি আব্দুল আল মামুন, চিনিশপুর ইউনিয়ন বিএনপির ৭নং ওয়ার্ড সদস্য খোকন মিয়াকে আটক করা হয়েছে।

পলাশ থানা পুলিশ জানায়, মতিঝিল থানা যুবদলের সভাপতি তারিকুল হক অপু পলাশ নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছিল। গোপন সংবাদে মঙ্গলবার রাতে উপজেলার ঘোড়াশাল পাইসকা এলাকা থেকে তাকে আটক করা হয়।

রায়পুরা থানার বিশেষ অভিযানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাত সমর্থিত পনির হোসেন, অলিপুরা ও পাড়াতলি ইউনিয়ন বিএনপির সভাপতি মোশারফ ও কামাল হোসেনকে আটক করা হয়েছে।

বেলাব থানার বিশেষ অভিযানে বেলাবতে নারায়ণপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আবদুস সালামকে আটক করা হয়েছে।

মাধবদী থানার বিশেষ অভিযানে মাধবদীর পৌর বিএনপির সভাপতি সোলায়মান, থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, ৪নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মকুল হোসেন, কাঁঠালিয়া ইউনিয়নের যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদককে আটক করা হয়েছে।

এছাড়া শিবপুর থানার বিশেষ অভিযানে বিএনপির নেতাকর্মীকে আটক করার খবর পাওয়া গেছে। বিভিন্ন থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে বিভিন্ন থানায় কয়েক শতাধিক নেতাকর্মীদের নামে মামলা করা হয়েছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *