1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪৩ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

নিজ গৃহে অবস্থান করতে খাদ্য পৌঁছে দিলেন চাঁসক অধ্যক্ষ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
নিজ গৃহে অবস্থান করতে খাদ্য পৌঁছে দিলেন চাঁসক অধ্যক্ষ

এ কে আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর সরকারি কলেজের যুব রেডক্রিসেন্টের উদ্যোগে নবেলা করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সরকারের গৃহীত কার্যক্রমের অংশ হিসেবে মানুষের নিজ গৃহে অবস্থানকে অনুপ্রেরণা দেয়ার লক্ষে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশের নেতৃত্বে চাঁদপুর শহরের অসহায় দুস্থ একশত বিশ পরিবারের মাঝে একশত বিশ প্যাকেট খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হয়।
এই সব পরিবারের লোকজন হচ্ছে মূলত: ভ্যানচালক, ফুসকা বিক্রেতা, রাজমিস্ত্রী, ভ্যানে করে ফল বিক্রেতা এবং কলেজের সামনের রাস্তায় খাবার বিক্রেতা। যাদের এখন কাজও নাই আয়ও নাই।
প্রতি প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার সয়াবিন তৈল, এক কেজি পিঁয়াজ, একটা সাবান এবং দুইশত গ্রাম ডিটারজেন্ট। এ সময় উপস্থিত ছিলেন, ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান মো. ওয়াহিদুজ্জামান, শিক্ষক পরিষদ সম্পাদক কিউ এম হাসান শাহরিয়ার, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক আলমগীর হোসেন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইদুজ্জামান, পদার্থবিদ্যা বিভাগের প্রভাষক জিসান আহমেদ সরকার, ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহা।
অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘অনেক খেটে খাওয়া মানুষ, যারা দৈনন্দিন কর্মকান্ডের সাথে যুক্ত, বিশেষত যারা দিনে এনে দিনে খায় সেসব পরিবারের জন্য কিছু খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়ার প্রচেষ্টা গ্রহণ করেছি এবং আমরা মনে করি ঐ পরিবারগুলো এতে উদ্বুদ্ধ হবে এবং নিজ গৃহে অবস্থান করবে। আমরা সরকারের প্রতিটি কর্মকান্ড বাস্তবায়নে বদ্ধপরিকর। বাংলাদেশের সুন্দর ভবিষ্যৎ কামনা করি এবং আশা করি বর্তমানের এই সংকট আমরা কাটিয়ে উঠতে পারব।
সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও যে কোন দুর্যোগে চাঁদপুর সরকারি কলেজ চাঁদপুরবাসীর পাশে থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD