মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

পদ্মায় দুই স্প্রিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিহত এক, অপর একজন নিখোঁজ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
পদ্মায় দুই স্প্রিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিহত এক, অপর একজন নিখোঁজ

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : পদ্মা নদীতে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এই ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও এক স্পিডবোট যাত্রী। শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে চাঁদপুরের পার্শ্ববর্তী শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার কাচিকাটা এলাকার পদ্মা নদীতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আলামিন (২২) এর বাড়ি চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়ন জাহাজমারা গ্রামে। এই ঘটনায় যিনি নিখোঁজ রয়েছেন তার নাম ও আলামিন (২৮)।

ঘটনাস্থলে যাওয়া চাঁদপুর মডেল থানার এসআই রাশেদ এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, একটি স্পিডবোট চাঁদপুর থেকে যাচ্ছিল আর আরেকটি স্পিডবোট মাওয়া থেকে আসছিল। পথিমধ্যে রাত সাড়ে তিনটার দিকে দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্পিডবোটে থাকা এক যাত্রী মারা যান এবং আরেকজন নিখোঁজ হন। ঘটনার পর স্থানীয়রা আলামিনের মরদেহ উদ্ধার করে রাজরাজেশ্বরের নিয়ে আসে। আমরা খবর পেয়ে মরদেহ পোস্টমর্টেমের জন্য চাঁদপুর নিয়ে আসছি। স্পিডবোট চালক পলাতক রয়েছে।

এলাকা সূত্রে জানা যায়, রাজরাজেশ্বর জাহাজমারা এলাকার দুটি মাছ ঘাটের জেলেদের আহরণকৃত বিপুল পরিমানে জাটকা ও ইলিশ মাছ পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এসময় স্থানীয় খোকন মোল্লার মাছ বহনকারী স্পিডবোটটি মাওয়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে মাছ বিক্রি করে খালি আসার সময় রফিকউল্লা দেওয়ানের স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়।

সদর উপজেলার রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী জানান, কাচিঘাটায় নৌ-সীমানায় দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, অপরজনে নিখোঁজ রয়েছে। ঘটনাটি আমরা থানা পুলিশকে জানিয়েছি। খবর পেয়ে পুলিশ লাশ থানায় নিয়ে আসে। নিহত এবং নিখোঁজ ব্যক্তি আমার ইউনিয়নের জাহাজমারা গ্রামের বাসিন্দা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *