বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

পলাশবাড়ীতে ইউপি চেয়ারম্যান কর্তৃক বয়স্ক ভাতার টাকা আত্মসাৎ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৩ পাঠক
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

সিরাজুল ইসলাম, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আওতায় ২০১৫-১৬ অর্থ বছরের ৯ নং হরিনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান বয়স্ক ভাতার বই সংশোধনের কথা বলে ব্যাংক থেকে ভাতার টাকা উত্তোলন করে আত্মসাৎ এর অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান রুহুল আমিন কবির চৌধুরী রুশোর বিরুদ্ধে।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৃত, ছদুর স্ত্রী হাজিরন বেওয়া (৬৮) হরিনাথপুর কৃষি ব্যাংক হিসাব নং ১৮১। এর বয়স্ক ভাতার ২০১৫-১৬ অর্থ বছরের জন্য নতুন কার্ড বই বিতরণ করা হয়। বই সংশোধনের কথা বলে হরিনাথপুর ইউপি চেয়ারম্যান বয়স্ক ভাতার কার্ড টি জমা নেন। তারপর থেকে দীর্ঘ দেড় বছর ধরে বইটির কোন খোজ পাওয়া যায়নি। পরে অফিস সুত্রে কার্ডটির খোজ পেলে চেয়ারম্যান কৌশলে কার্ড ধারীর নিকট গোপনে কার্ডটি পৌঁছে দেন। কিন্তু দেড় বছর ধরে হাজিরন বেওয়ার ভাতা কার্ড থেকে ভূয়া স্বাক্ষর করে উত্তোলন করে আত্মসাৎ করে আসছিল। কার্ডধারী হাজিরন বেওয়া টাকা ফেরতের দাবী জানিয়ে উপজেলা প্রশাসনের সু-দৃস্টি কামনা করেছেন ।

এবিষয়ে উক্ত ইউপি চেয়ারম্যান রুহুল আমিন কবির চৌধুরী রুশোর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান , আমি ৫ থেকে ৬ মাস আগে কার্ডটি সংশোধনের জন্য নিয়েছি একাউন্ট নম্বর ভুল ছিল তা ঠিক করার জন্য। ব্যাংক থেকে টাকা উঠানোর বিষয়ে আমি কিছু জানি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *