1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:৩৮ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

প্রধানের সংগ্রাম ছিল আধিপত্যবাদ মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার : খন্দকার লুৎফর রহমান

বর্তমানকন্ঠ ডটকম ।
  • প্রকাশিত : রবিবার, ২৩ মে, ২০২১

শফিউল আলম প্রধান ছিলেন সত্যিকার অর্থে একজন দেশপ্রেমিক জাতীয়তাবাদী নেতা মন্তব্য করে জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, তার আজীবনের সংগ্রাম ছিল আধিপত্যবাদ মুক্ত স্বাধীন-গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার।

শুক্রবার (২১ মে) সকালে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা’র প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা শফিউল আলম প্রধানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে তার কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ভারতের আধিপত্যবাদ ও আগ্রাসনের বিরুদ্ধে, স্বাধীন বাংলাদেশে গণতন্ত্র বিরোধী কার্যকলাপ, দুর্নীতি ও জুলুমের বিরুদ্ধে শফিউল আলম প্রধানের কণ্ঠ ছিল সোচ্চার। আজীবন গণতন্ত্র ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে রাজপথে ছিলেন তিনি।

তিনি বলেন, এদেশে আবারও গণতন্ত্র বিরোধী শক্তি গায়ের জোরে দিনের ভোট আগের রাতে সম্পন্ন করে রাষ্ট্র ক্ষমতা দখলে নিয়ে জগদ্দল পাথরের মত ক্ষমতা দখল করে বসে আছে। শফিউল আলম প্রধানের দেখিয়ে যাওয়া পথে সকল জাতীয়তাবাদী শক্তির সমন্বয়ে গণতন্ত্র পুন:রুদ্ধার আন্দোলনে কার্যকরী ভূমিকা পালন করার কোন বিকল্প নাই।

জাগপা সাধারন সম্পাদক এস এম শাহাদাত বলেন, জাতীয় বীর শফিউল আলম প্রধানের নির্দেশিত পথে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে জাগপাকে রাজপথে কঠোর ভূমিকা পালন করতে হবে। দেশে গুম, খুন এবং লুটপাটের মাধ্যমে একদলীয় ফ্যাসিষ্ট সরকার পুরো দেশে আজ অরাজকতা সৃষ্টি করেছে। আজকে শফিউল আলম প্রধানের নেতৃত্বের বড় অভাব পরিলক্ষিত হচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন জাগপা সাধারন সম্পাদক এস এম শাহাদাত, প্রেসিডিয়াম সদস্য উঞ্জিনিয়ার হাসানুজ্জামান, হুমায়ন কবির, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, মহানগর সভাপতি মোহাম্মদ হোসেন মোবারক, সাধারন সম্পাদক আলাউদ্দিন আজাদ, জাগপা নেতা মো. মীর ইসহাক, মো. মিলন, মো. লিটন রহমান প্রমুখ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD