1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩২ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ফরাশী ভাষায় নির্মিত তথ্যচিত্র প্রদর্শনী, উদীয়মান বাংলাদেশ এবং সশস্রবাহিনীর উন্নয়ন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান বাংলাদেশ এবং সশস্র বাহিনীর উন্নয়ন

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, প্যারিস, ফ্রান্স : বর্তমান সরকারের উন্নয়নের নানান দিক এবং সশস্রবাহিনীর সক্ষমতা ও উন্নয়ন বিষয়ক বিশেষ তথ্য চিত্র প্রদশর্নী, প্রশ্ন উত্তর এবং সেমিনার হয়েছে প্যারিসে । বাংলাদেশ দূতবাসের ডিফেন্স উইংস এর উদ্যোগে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বাংলাদেশীদের পাশাপাশি বিদেশীরাও উপস্থিত ছিলেন। প্যারিসের অভিজাত হোটেল মেরকুরীর বল রুমে অনুষ্ঠিত এই সেমিনারে দূতাবাসের প্রথম সচিব নির্জর অধিকারীর সঞ্চালনায় বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন স্বাগত বক্তব্য রাখেন, দূতবাসের প্রতিরক্ষা উপদেষ্ঠা বিগ্রেডিয়ার জেনারেল মহসিন স্থিরচিত্রের মাধ্যমে উন্নয়ন অগ্রযাত্রা এবং সশস্র বাহিনীর সক্ষমতা তুলে ধরেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন, স্বাধীনতা পদক প্রাপ্ত স্বনামধন্য চিত্রশিল্পি শাহাব উদ্দিন, ফরাশী বিভিন্ন গণমাধ্যমের ব্যাক্তিবর্গ ও বিশিষ্ট জন। বহিঃবিশ্বে বাংলাদেশের উন্নয়ন, সংস্কৃতি, কৃষ্টি কালচার, অসাম্প্রদায়িক বাংলাদেশসহ সামগ্রিক উন্নয়ন তুলে ধরার জন্য আরো উদ্যোগ প্রয়োজন বলে মনে করেন রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন। স্বাধীনতা সংগ্রামের পর থেকে বাংলাদেশ সশস্র বাহিনী উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা অনস্বিকার্য্য। বর্তমানে বহিঃবিশ্বে বাংলাদেশ সশস্রবাহিনী শান্তির দূত হিসাবে কাজ করে যাচ্ছে এমনটা জানান ।

এ ধরেনর উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন আমন্ত্রিত অতিথীরা। তারা মনে করেন এ ধরনের আয়োজনে বাংলাদেশের ভাবমূর্তি এবং বর্তমান বাংলাদেশ সম্পর্কে সবাই অবহিত হতে পারে । পরে অতিথীরা চা চক্রে অংশ নেন। এর আগে বীর শহীদরে স্বরনে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD