শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাল যুক্তরাজ্য আওয়ামী লীগ

নিউজ ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম- / ১৭৬ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লন্ডনে স্বাগত জানিয়েছে যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতারা। লন্ডনে হোটেল তাজের সামনে সড়কের দুই পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানানো হয়।

স্থানীয় সময় শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে অভ্যর্থনা জানাতে আসা নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে যুক্তরাজ্য শাখার সভাপতি সুলতান মাহমুদ শরীফ এবং সাধারণ সম্পাদক সৈয়দ শাজিদুর রহমান ফারুক ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান।

উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ার উজ জামান চৌধুরী, হাবিবুর রহমান হাবিব, জালাল উদ্দিন, হরমুজ আলী, নঈম উদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী, আব্দুল আহাদ চৌধুরী, খালেদা কোরেশী ও শাহিন আক্তার প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্ক ও ওয়াশিংটন ডিসি সফর শেষে এদিন বেলা ১১টা ৭ মিনিটে (স্থানীয় সময়) ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে লন্ডনে পৌঁছান।

১৭ থেকে ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে অবস্থানকালে প্রধানমন্ত্রী ৭৮তম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন এবং নিউইয়র্কে বেশ কয়েকটি উচ্চ পর্যায়ের পার্শ্ব ও দ্বিপাক্ষিক অনুষ্ঠানে যোগ দেন। এ ছাড়া যুক্তরাষ্ট্রে প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি।

৩ অক্টোবর বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি বাণিজ্যিক ফ্লাইটে লন্ডন থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ সময় ৪ অক্টোবর ফ্লাইটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *