শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

ফেইসবুকে সাংবাদিকের হৃদয় বিদারক পোস্ট, কিছুক্ষণ পরই মৃত্যু! বর্তমানকন্ঠ পরিবারের শোক

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৫ পাঠক
শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : নিজের ফেইসবুক ওয়ালে ক্ষমা চেয়ে একটি পোস্ট দেয়ার দুই ঘণ্টার মধ্যে না ফেরার দেশে চলে গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাংবাদিক আবুল হাসনাত। তার বাড়ি ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর গ্রামে।

এর আগে শনিবার রাত দেড়টার (শুক্রবার দিবাগত রাত) দিকে তিনি ফেইসবুকে লিখেন, ’আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দেবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন’।

সাংবাদিক আবুল হাসনাতের করোনার উপসর্গ ছিল। তিনি জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়ার কিছু সময় পর তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, সাংবাদিক আবুল হাসনাত হাসেম প্রেসক্লাব ফরিদগঞ্জের দপ্তর সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিন, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি হিসেবে নিয়োজিত ছিলেন।

তিনি উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণিজন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব পালন করছিলেন। এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার সাবেক আহবায়ক ও তিনি নিরাপদ সড়ক চাই, ফরিদগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি ছিলেন।

তার মৃত্যুতে বর্তমানকন্ঠ পরিবার গভীর শোক প্রকাশ করেছে। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধান সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী সাগর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *