1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ব্যাটিংয়ে লুইস, বোলিংয়ে জুনায়েদ

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

স্পোর্টস ডেস্ক,,বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার ২২ নভেম্বর ২০১৭: বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের ৫ম আসনের সিলেট ও ঢাকার প্রথম পর্ব শেষ হয়েছে মঙ্গলবার। এখন ২৪ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

ঢাকার প্রথম পর্ব শেষে ব্যাটিংয়ে শীর্ষ স্থানে আছেন ঢাকা ডায়নামাইটসের ইভেন লুইস আর বোলিংয়ে আছেন খুলনা টাইটানসের আবু জুনায়েদ। ক্যারিবিয়ান তারকা লুইসের সংগ্রহ ৭ ম্যাচে ২৩৯ রান। আর বাংলাদেশ ‘এ’ দলের তারকা আবু জুনায়দের শিকার ৬ ম্যাচে ১২ উইকেট। ম্যাচে রান

এছাড়া ব্যাটিংয়ে শীর্ষ পাঁচে আছেন রংপুর রাইডার্সের রবি বোপারা ৬ ম্যাচে ২১৯ রান, সিলেট সিক্সার্সের উপুল থারাঙ্গা ৬ ম্যাচে ২০৭ রান, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইমরুল কায়েস ৬ ম্যাচে ২০১ রান ও খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদুল্লা রিয়াদ ৬ ম্যাচে ১৮৯ রানে।

আর বোটিংয়ে শীর্ষ পাঁচে আছেন শহীদ আফ্রিদি ৪ ম্যাচে ১১ উইকেট, আবু হায়দার রনি ৭ ম্যাচে ১১ উইকেট, সাকিব আল হাসাস ৭ ম্যাচে ১০ উইকেট ও সুনিল নারাইন ৬ ম্যাচে ৮ উইকেট। এরা সবাই ঢাকা ডায়নামাইটসের।

এখন পর্যন্ত ৫টি করে উইকেট পেয়েছেন সাকিব আল হাসান ও পাকিস্তান তারকা হাসান আলি। ব্যাটিংয়ে এখনও কেউ সেঞ্চুরির দেখা পাননি, তবে সর্বোচ্চ স্কোর করেছেন রোঞ্চি ৭৮ রান, নারাইন ৭৬ রান এবং সাব্বির রহমান করেছেন ৭০ রান।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD