1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

মৃত্যুর আগে শেখ হাসিনাকে দেখতে চান তারামন বিবি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ১০ জানুয়ারি, ২০১৮

রৌমারী (কুড়িগ্রাম),বর্তমানকণ্ঠ ডটকম,বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮: ‘অনেক দিন ধইরা বুকের ব্যথা আর শ্বাসকষ্টে ভুগতাছি। মধ্যে মধ্যে শ্বাসকষ্ট এত বাইরা যায় গা যে, মনে হয় আর বাঁচুম না। মুক্তিযুদ্ধের পক্ষের এ সরকার আমারে অনেক কিছু দিছে। আর কিছু চামু না। মরণের আগে একটাই এহন চামু। যে বঙ্গবন্ধুর নির্দেশে যুদ্ধে গেলাম সেই বঙ্গবন্ধু কন্যারে আরেকবার না দেইখা মরলে শান্তি পামু না। আমার এহন শেষ ইচ্ছা শেখ হাসিনারে আরেক নজর দেইখা শান্তিতে মরতে চাই।’

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কাচারিপাড়া গ্রামে তার নিজ বাড়িতে মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ বেতারের পক্ষ থেকে নগদ অর্থ ও শাড়ি উপহার নেওয়ার সময় কথাগুলো বলেন বীর প্রতীক তারামন বিবি।

আজ থেকে কয়েক বছরের মধ্যে বাংলাদেশে আর কোনো মুক্তিযোদ্ধা জীবিত থাকবে না— একথা উল্লেখ করে তিনি অনেক কষ্টার্জিত এ স্বাধীন দেশের ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধ, মুক্তিযোদ্ধাদের সঠিক ইতিহাস জানা ও মাদকমুক্ত থাকার পরামর্শ দেন। সেই সঙ্গে সরকার ও সমাজের সকল মানুষকে দেশপ্রেমী হয়ে হাতে হাত রেখে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

এর আগে বাংলাদেশ বেতারের পক্ষ থেকে তারামন বিবির হাতে উপহারসামগ্রী তুলে দেন ঠাকুরগাঁও বেতার কেন্দ্রের অনুষ্ঠান উপস্থাপক খন্দকার আবুল মঞ্জুর ও স্থানীয় সাংবাদিক রফিকুল ইসলাম সাজু।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD