সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

যুবদলের চাঁদপুর জেলার ১৫টি ইউনিটের নতুন কমিটি অনুমোদন

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

চাঁদপুর জেলা যুবদলের ১৫টি ইউনিট কমিটি অনুমোদন হয়েছে। যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কুমিল্লা বিভাগীয় কেন্দ্রীয় সাংগঠনিক টিমের প্রধান ও যুবদল সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, চাঁদপর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশের উপস্থিতিতে শুক্রবার(১ জানুয়ারী) কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটি সমূহ: চাঁদপুর সদর উপজেলা যুবদলের আহ্বায়ক এইচএস সোরওয়ার্দী সরোওয়ার গাজী ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম নজু। চাঁদপুর পৌর শাখার আহ্বায়ক শাহজাহান কবির খোকা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আঃ রাজ্জাক হাওলাদার।

ফরিদগঞ্জ উপজেলা যুবদল আহ্বায়ক মোঃ মহসিন মোল্লা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু। ফরিদগঞ্জ পৌর শাখার আহ্বায়ক ইমাম হোসেন ও সদস্য সচিব আমিন গাজী।

মতলব উত্তর উপজেলা যুবদলের আহ্বায়ক খায়রুল হাসান বেনু ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাশেদ জামান। ছেঙ্গারচর পৌর শাখার আহ্বায়ক উজ্জ্বল ফরাজী ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম সরকার।

মতলব দক্ষিণ উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ মুজাহিদুল ইসলাম কিরণ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহুরুল হক। মতলব পৌর শাখার আহ্বায়ক মজিবুর রহমান সরকার ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন বিপ্লব।

কচুয়া উপজেলা যুবদলের আহ্বায়ক মহিউদ্দিন মজুমদার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান স্বপন ও সদস্য সচিব অ্যাডঃ মাসুম প্রধানিয়া। কচুয়া পৌর শাখার আহ্বায়ক মিজানুর রহমান সেলিম ও সদস্য সচিব বিল্লাল মিয়া।

হাজীগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আক্তার হোসেন দুলাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবীর সুমন ও সদস্য সচিব কাজী মোঃ জসিম। হাজীগঞ্জ পৌর শাখার আহ্বায়ক মিজানুর রহমান সেলিম ও সদস্য সচিব বিল্লাল হোসেন পাটোয়ারী।

শাহরাস্তি উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ আলী আজগর মিয়াজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সাহেদুল হক মজুমদার সোহেল ও সদস্য সচিব এহতেশামুল গনি।শাহরাস্তি পৌর শাখার আহ্বায়ক জাকির হোসেন নয়ন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব হাসান বকুল ও সদস্য সচিব আঃ কাইয়ুম রিপন।

হাইমচর উপজেলা যুবদলের আহ্বায়ক জহিরুল ইসলাম ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ মান্নান আকন্দ।
এসব কমিটিকে আগামী এক মাসের মধ্যে অধঃস্তন সমূহের কমিটি করে সম্মেলনের মাধ্যমে স্ব স্ব ইউনিটের কমিটি পুনর্গঠন এর নির্দেশ দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ