বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

রিয়াদে প্রবাস মেলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
কেক কাটছেন অতিথিবৃন্দ

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : উন্নয়নের অংশীদার প্রবাসীরাও দাবিদার এই স্লোগানে ২৫ জানুয়ারি শুক্রবার রাতে রিয়াদে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে প্রবাস মেলা পাঠক ফোরামের উদ্যোগে কেক কাটা ও শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে পাক্ষিক প্রবাস মেলার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চলের সভাপতিত্বে রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি, প্রবাস মেলা’র রিয়াদ প্রতিনিধি জাহাঙ্গীর আলম হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুকসুদপুর প্রতিদিনের প্রকাশক ও প্রবাসী গোপালগঞ্জ জেলা ঐক্য ফোরামের সভাপতি, মো: আরকান শরীফ ।

শুরুতেই ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে পত্রিকাটির উপদেষ্টা, টেলিভিশন উপস্থাপক, আবৃত্তিকার মামুন ইমতিয়াজ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে সৌদি আরবের রিয়াদে পত্রিকার বর্ষপূর্তি উদযাপন করায় আয়োজকদের ধন্যবাদ জানান। আগামী দিনেও প্রবাস মেলার সাথে থাকার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রবাস মেলা পরিবারকে শুভেচ্ছা জানাতে আসেন, বর্তমানকন্ঠের প্রধান সম্পাদক, ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভার প্রতিনিধি মফিজুল ইসলাম চৌধুরী সাগর, সাপ্তাহিক পাঠক সংবাদের প্রধান সম্পাদক ইকবাল হোসেন, নিউজ২৪ চ্যানেলের সৌদিআরব প্রতিনিধি মোহাম্মদ আল আমিন, নতুন সময় টেলিভিশনের রিয়াদ প্রতিনিধি রুস্তম খান, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের সমন্বয়ক নাট্যজন সারওয়ার জাহান সিদ্দিকী, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব আবদুস সালাম কিরন, প্রবাসী গাজীপুর জেলা ফোরামের সভাপতি হাজী আলমগীর হোসেন মন্ডল, প্রবাসী গোপালগঞ্জ ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক হাফেজ মোঃ জাহিদ গাজী, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ সভাপতি মির্জা কামাল, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আরিফুর রহমান টিটু।

অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, অর্থ সম্পাদক কামরুজ্জামান জামান, অমল দাস, রফিক মন্ডল, মোস্তাক মন্ডল, মোঃ পলাশ সহ সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়কালে বক্তারা বলেন, উন্নয়নের অংশীদার প্রবাসীরাও দাবিদার এই স্লোগান দিয়েই বুঝা যায় প্রবাস মেলা পত্রিকাটিতে প্রবাসী বাংলাদেশিদের সুখ-দুঃখের কথা তুলে ধরা হচ্ছে, প্রবাস মেলা মানে প্রবাসীদের মেলা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *