1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
রবিবার, ২২ মে ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

রিয়াদ আওয়ামী পরিষদের সভাপতি মাহবুব – সা.সম্পাদক তপন

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শুক্রবার, ৮ মার্চ, ২০১৯
রিয়াদ আওয়ামী পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে এমআর মাহবুব সভাপতি এবং খুরশীদ আলম তপন সাধারণ সম্পাদক নির্বাচিত।

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : রিয়াদ আওয়ামী পরিষদ ( আওয়ামী লীগ ) এর দ্বি-বার্ষিক সম্মেলনে এমআর মাহবুব সভাপতি এবং খুরশীদ আলম তপন সাধারণ সম্পাদক নির্বাচিত। প্রাক্তন সভাপতি মো. আলী নূর প্রধান উপদেষ্টা । আট সদস্যের একটি উচ্চপর্যায়ের প্যানেলের প্রস্তাবনায় হাউজে উপস্থিত সবার সম্মতি ও ভোটে এই দুজনকে পরিষদের সর্বোচ্চ পদে নির্বাচিত করা হয়।

সৌদি আরবের রিয়াদে বৃহস্পতিবার রাতে স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী পরিষদ আয়োজিত ঐতিহাসিক ৭ই মার্চ ও দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণের তাৎপর্য তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য প্রবাসে এই পরিষদের কর্মকাণ্ড আরো সুদৃঢ় করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পরিষদের নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের ব্যবস্থাপনায় সুনির্দিষ্ট প্রস্তাবনা ও সর্বসম্মতিক্রমে আগের কমিটির রদবদল করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। ২৬ মার্চের আগেই এই কমিটি গঠিত হবে বলে তারা জানান।

এতে রিয়াদে আওয়ামী পরিবারের সাত সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখযোগ্য সংগঠনগুলি হচ্ছে বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), রিয়াদ আওয়ামী যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ ও আয়োজনকারী সংগঠন রিয়াদ আওয়ামী পরিষদ।

আট সদস্যের একটি উচ্চপর্যায়ের প্যানেলের
প্রস্তাবনায় হাউজে উপস্থিত সবার সম্মতি ও ভোটে এই দুজনকে পরিষদের সর্বোচ্চ পদে নির্বাচিত করা হয়

৮ সদস্যের প্রস্তাবনা প্যানেলে ছিলেন, আওয়ামী পরিষদের প্রাক্তন সভাপতি মো. আলী নূর, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা. শাহ আলম, স্বাচিপ সভাপতি ডা. ইমারত হোসেন, রিয়াদ যুবলীগের সভাপতি এমএ জলিল রাজা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের সভাপতি সোলায়মান বাদশা এবং মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। প্রস্তাবনা প্যানেল সদস্যরা প্রায় দেড় ঘন্টা রুদ্ধদ্বার আলোচনা করে হাউজে আসেন। প্যানেল প্রধান স্বাচিপ সভাপতি ডা. ইমারত হোসেন প্রস্তাবটি পেশ করলে উপস্থিত সবার করতালির মধ্য দিয়ে তা পাশ হয়।

পরে সাত সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা রিয়াদ আওয়ামী পরিষদের নবনির্বাতি সভাপতি এমআর মাহবুব এবং সাধারণ সম্পাদক খুরশীদ
আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্যানেল ঘোষণা করে স্বাচিপ সভাপতি ডা. ইমরাত হোসেন বলেন, রিয়াদ আওয়ামী পরিবারের সাত সংগঠনটি জোটভুক্ত করে বিগত দিনে শক্তিশালী কার্যক্রম পরিচালনা করার জন্য আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এমআর মাহবুবের ভূমিকা ছিল অগ্রণী। সংগঠন পরিচালনার একজন দক্ষ কারিগর হিসেবে আওয়ামী পরিষদের নবনির্বাচিত সভাপতি হিসেবে তিনি আগামী দিনে আরো জোরালো ভূমিকা রাখবেন এতে সন্দেহ নেই।

প্রাক্তন সভাপতি মো. আলী নূর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানান।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD