শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

দুবাইতে কোম্পানীগঞ্জ সোসাইটির উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

দেলোয়ার হোসেন সুমন / ৭৪ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

সংযুক্ত আরব আমিরাত দুবাইতে কোম্পানীগঞ্জ প্রবাসী সোসাইটির উদ্যোগে স্থানীয় পার্ক আল মামজারে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

আবু সুফিয়ান জীবন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি নজরুল ইসলাম । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির সহ সভাপতি মিজানুর রহমান চৌধুরী সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন সাংগঠনিক সম্পাদক আলী আজগর জাবেদ সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন সুমণ তথ্য ও প্রচার সম্পাদক আবু সুফিয়ান জীবন চৌধুরী ।সহ তথ্য প্রচার সম্পাদক তাজুল ইসলাম ও মোহাম্মদ আলী ।সমাজ কল্যাণ সম্পাদক সেলিম উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

শুক্রবার পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয় । প্রীতি ফুটবল ম্যাচ প্রীতি ক্রিকেট ম্যাচ দৌড় প্রতিযোগিতা সহ বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা অংশগ্রহণে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।প্রবাসীরা অল্প কিছুক্ষনের জন্য ভুলে যায় প্রবাস নামক জীবনের কথা। আনন্দ উল্লাস ও যৌথ উদ্দীপনায় যেন রূপ নিয়েছে এক ছোট্ট নোয়াখালী প্রবাসের মাটিতে। যা স্মরণীয় হয়ে থাকবে বলে মনে করেছেন অনুষ্ঠানে আগত বিভিন্ন পর্যায়ের অতিথিরা।

পরে প্রতিটি ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সভাপতি ।সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ সোসাইটির নেতৃবৃন্দরা। অতিথি আপ্যায়নের মধ্যদিয়ে গভীর রাত শেষ হয় অনুষ্ঠান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *