1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

সৌদি আরবে দুই বাংলাদেশী সহোদরের কৃতিত্ব

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : সৌদি আরবের জেদ্দায় দুই বাংলাদেশী সহোদর ছেফ ও ছায়াদ বিশেষ কৃতি সম্মাননা অর্জন করেছে। আল আনুদ কোরআন শিক্ষা সেন্টার থেকে এ পুরস্কার প্রদান করা হয়। শুক্রবার আল আনুদ মসজিদ কমপ্লেক্সে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন জেদ্দা আল ছগর (পশ্চিম) জেলার মেয়র বন্দর গাজ্জাই আল ওফি । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আল আনুদ মসজিদের প্রধান ইমাম ও খতিব ইয়াহিয়া নাছের আল ছামরানি।

উল্লেখ্য, যে আল আনুদ কোরআন শিক্ষা সেন্টারে মিশর, সৌদি আরব, ইয়েমেন, ইত্তেসাদ, সুদান, পাকিস্তান, আফগানিস্তান, ভারত সহ বিশ্বের বেশ কয়েকটি দেশের নাগরিকরা অধ্যায়ন করছে। এদের মধ্যে ছেফ ও ছায়াদই একমাত্র বাংলাদেশী শিক্ষার্থী।

তাদের উভয়ের জন্ম সৌদি আরবে। এই কৃতি দুই সহোদরের পিতা রুমী সাঈদ একজন স্বনামধন্য সৌদি গণমাধ্যম কর্মী । তিনি বাংলাদেশের বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইতে দেড় দশক ধরে সাংবাদিকতা করছেন। এই ভ্রাতৃদ্বয় জন্ম থেকে পিতা মাতার সাথে সৌদি আরবে বসবাস করছে।তাদের মাতা এলিনা হকও একজন গণমাধ্যম কর্মী।বাংলাদেশী বালকদের এ অর্জন সৌদি আরবে বাংলাদেশীদের সুনাম ও মর্যাদা বৃদ্ধি করেছে বলে অভিমত প্রকাশ করেন মেয়র বন্দর গাজ্জাই ও খতিব ইয়াহিয়া ছামরানি।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD