রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

আশু‌লিয়ায় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৬৪ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

সাভার ,বর্তমানকণ্ঠ ডটকম,রোববার, ১৪ জানুয়ারী ২০১৮: ঢাকার সাভারের আশু‌লিয়ায় ডাকা‌তির প্রস্তুতিকা‌লে পাঁচ ডাকাত সদস্য‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। এ সময় তল্লাশি করে তা‌দের কাছ থে‌কে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। বাইপাইল আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।
শ‌নিবার রাত স‌া‌ড়ে এগারটার দি‌কে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
আটকরা হ‌লো, ব‌রিশাল জেলা সদ‌রের চ‌ন্ডিচর গ্রা‌মের মোহরাক হো‌সে‌নের ছে‌লে রা‌সেল হাওলাদার (২৭),‌ সে আশুলিয়ার জামগড়া জ‌সিম মিয়ার বাড়িতে ভাড়া‌ থাকতো, ঝালকাঠি সদরের তালুকদার পাড়া গ্রামের আনিছ মিয়ার ছে‌লে সিরাজ (২৫), সে জামগড়া দীপুর বাড়িতে ভাড়া‌ থাকতো, ময়মন‌সিংহ জেলার ফুলবা‌ড়িয়া থানার বড় মা‌ঠিয়া গ্রা‌মের আবু বক্কর ছি‌দ্দি‌কের ছে‌লে রোমান রানা (২৬), ব‌রিশাল জেলার দে‌লোয়া‌রের ছে‌লে সাফা‌য়েত (২৫), ও ধামরাই উপ‌জেলার জাম‌সিং এলাকার জ‌সিম মিয়ার ছে‌লে হা‌লিম (২৫)।
আশু‌লিয়া থানার উপ-প‌রিদর্শক ম‌নিরুজ্জামান জানান, ডাকাত সদস্যরা ছয়তলা এলাকার এক‌টি ঘ‌রে ব‌সে ডাকাতির পরিকল্পনা ও প্রস্তু‌তি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদে ঘরটি ঘিরে ফেলে পুলিশ তাদের আটক করে ফেলে। পরে তাদের ঘর তল্লাশি করে ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়।এ ঘটনায় তা‌দের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দা‌য়ে‌র করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *