রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

ইউপি সদস্য আতাউরের বিরুদ্ধে বাড়িঘর ভাংচুর লুটপাটের অভিযোগ

বর্তমানকণ্ঠ ডটকম / ১০৫ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

নরসিংদীর মাধবদীতে মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আতাউর ভূঁইয়া (৩৮) এর সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার চায় ভুক্তভোগিরা। সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর গ্রামের শহিদুল্লাহ ও জামাল মিয়ার বাড়িতে হামলা করে বাড়িঘর ভাংচুর লুটপাট এর ঘটনায় আতাউর ভূঁইয়ার নামে মাধবদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলা ছাড়া ইউপি সদস্য আতাউরের নামের সন্ত্রাসীকাণ্ড সহ বিভিন্ন ধারায় প্রায় সাতটি মামলায় আছে বলে জানা যায়।

নামপ্রকাশে অনিশ্চুক স্থানীয় বাসিন্দারা জানান, এই ইউপি সদস্যদের রয়েছে বিশাল সাঙ্গুপাঙ্গু, এলাকার নিরহ মানুষদের টার্গেট করে মোটা অঙ্কের টাকা দাবি করা তাদের কাজ। এছাড়া এলাকায় মাদক সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত আতাউর ভূঁইয়া।

সর্বশেষ গত মঙ্গলবার বিকালে শহিদুল্লাহ ও জামাল মিয়ার বাড়িতে লুটপাট ও ভাঙচুর করে আতাউর ভূঁইয়া সহ তার সন্ত্রাসী বাহিনীরা। এ বিষয়ে শহিদুল্লাহ বাদি হয়ে মাধবদী থানায় মামলা দায়ের করেন।

আতাউর ভূঁইয়ার সন্ত্রাসী কাণ্ডের দেখেছেন প্রত্যক্ষদর্শী ওবায়দুল্লাহ ও জামাল ভুইয়া সহ আরো অনেকে। জামাল জানান, প্রথমে সে আমার ঘরে ভাঙচুর চালায়। পরে দফায় দফায় সব তসনস করে দিয়ে সব লুটপাট করে নিয়ে যায় তারা। এছাড়া এখনো আতাউর ভূঁইয়া লোকজন আমাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমরা আতাউর ভূঁইয়ার সন্ত্রাসী কর্মকণ্ডের বিচার চাই।

মামলার বাদি শহিদুল্লাহ জানান, মেহেরপাড়া ইউপি সদস্য আতাউর ভূঁইয়ার সন্ত্রাসীকর্মকাণ্ডে বিরোদ্ধে কেউ প্রতিবাদ করলেই তাকে হামলার শিকার হতে হয়। সম্প্রতি সে আমার কাছেও চাঁদা দাবি করে। পরে আমি থানা একটি লিখিত অভিযোগ দায়ের করি। আতাউর ভূঁইয়ার মতেরবিরোধ করায় গত মঙ্গলবার বিকেলে আমার বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে। এবিষেয় মাধবদী থানায় ইউপি সদস্য আতাউর সহ ১১ জনের নাম উল্লেখ ও আরও ১২জনকে অজ্ঞাত আসামি দিয়ে একটি মামলা দায়ের করেছি। আমি তাদের সঠিক বিচার চাই।

এই বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য আতাউর ভূঁইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শহিদুল্লার মামলাটি মিথ্যা ও বানোয়াট। তবে রনি নামে একজনে পৈতৃক সম্পতি দখল করে রাখে শহিদুল্লাহ তার লোকজন তারা জমি থেকে না যাওয়ায় রনির লোকজন তাদের বাড়িঘর ভাঙচুর করে। আরও বিস্তারিত পরে বলবে বলে জানান তিনি।

মাধবদী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিলন বলেন, ইউপি সদস্য আতাউরের বিরুদ্ধে শহিদুল্লাহ দায়েরকৃত মামলাটি তদন্তাধীন রয়েছে। বাদি ও স্বজনদের প্রাণনাশের হুমকি দিচ্ছে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *