শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

ইয়াবা ব্যবসায়ীকে আটক করতে গিয়ে দাঁত হারালেন পুলিশ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩০ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

সাঁথিয়া (পাবনা),বর্তমানকণ্ঠ ডটকম, সোমবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৮: সাঁথিয়ায় ইয়াবা ব্যবসায়ীকে আটক করতে গিয়ে দাঁত হারালেন বনগ্রাম পুলিশ ফাঁড়ির সিপাহী শামীম হোসেন। গুরুতর আহত পুলিশ সদস্যকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই পুলিশকে মারপিট করে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে গেছে আসামিরা।

জানা যায়, উপজেলার আতাইকুলা থানাধীন বনগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ. অহেদ সিপাহী শামীম হোসেনকে নিয়ে সাঁথিয়া থানার বহলবাড়িয়ায় অভিযানে যান।

পুলিশ উপজেলার বহলবাড়িয়া গ্রামের আ. গফুরের ছেলে ইয়াবা ব্যবসায়ী আবুল হোসেনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। আবুলকে হ্যান্ডকাপ পড়ানো মাত্রই আসামিরা পুলিশের উপর মারপিট শুরু করে এবং কৌশলে ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে।

এসময় এলাকাবাসী ও মাদকব্যবসায়ীরা পুলিশ সদস্য শামীম হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত করে। মারপিটে তার একটি দাঁত ভেঙ্গে ঠোঁট কেটে যায়, নাক, মুখ রক্তাক্ত হয়।

এদিকে অবস্থার বেগতি দেখে বনগ্রাম পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ. অহেদ ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে আত্মরক্ষা করেন। পরে অতিরিক্ত পুলিশ এসে শামীমকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অপরদিকে হ্যান্ডকাপ নিয়ে পলাতক দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে পারেনি পুলিশ।

আতাইকুলা থানার ওসি মাসুদ রানা বলেন, আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *