শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

এসএসসি পরীক্ষা শেষ করে মায়ের জানাজায় অংশ নিল ছেলে

এ কে আজাদ, চীপ রিপোর্টার / ১০৮ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

 ভাগ্যের কি লিখন, গর্ভধারীনি মায়ের নিথর দেহ পড়ে আছে নানার বাড়ীতে। এদিকে এসএসসি পরীক্ষায় অংশ নিতে ছেলে শফিকুল ইসলাম অনিক পরীক্ষার হলে।
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোল্লা বাড়ীর কামাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম অনিক। প্রতিদিনের মতো এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিতে তৈরি হচ্ছে। হাসিখুশি মনে পরিক্ষা দিচ্ছে অনিক। কিন্তু এখনও অনিক জানে না গর্ভধারিনী মা আমেনা বেগম আর বেঁচে নেই।
 শনিবার (২৭মে)  তার পদার্থ বিজ্ঞান পরীক্ষা। পরিক্ষা শেষে অনিকের জেঠাতো ভাই রুহুল কুদ্দুস দুলাল ও খালেকুজ্জামান শামীম তাকে চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর নানার বাড়ীতে নিতে হলের সামনে অপেক্ষমান। বুঝতে দেয়নি কি হয়েছে। তখনও অনিকের জানা নেই নানার বাড়ীতে গিয়ে মা বলে ডাকার মধুর নাম চিরতরে হারিয়েগেছে।
অনিকের জেঠাতো ভাই খালেকুজ্জামান শামীম জানান, অনিক জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজ কেন্দ্রে।
দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ক্যান্সারের কাছে হার মেনে শনিবার সকালে চিরকালের জন্য ঘুমিয়ে গেছে। রমজানের আগে চিকিৎসার জন্য নিজের বাবার বাড়ী যান অনিকের মা।
বিকালে জানাজার নামাজ শেষে অনিকের নানার বাড়িতেই দাফন করা হবে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সাঈদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *