মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত রোগী পালিয়েও রক্ষা পেল না ॥ ধরে আনলো পুলিশ

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ইউনিট থেকে পালিয়েও পুলিশের হাত থেকে রক্ষা হলো না করোনা আক্রান্ত এক রোগীর। পুলিশ তাকে আটক করে পুনরায় হাসপাতালে পাঠিয়ে দিয়েছে।

জানা যায়, ঢাকায় আক্রান্ত ওই ব্যক্তির (৩৫) নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ রিপোর্ট আসে। করোনা আক্রান্ত জেনেও তিনি রোববার ফরিদগঞ্জস্থ তার বাড়িতে চলে আসেন।

বাড়ির মানুষ এই খবর জানতে পেরে তাকে বাড়িতে থাকতে না দেয়ায় তিনি চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য আসেন। তখন কর্মরত চিকিৎসক ডা. সৈয়দ আহমদ কাজল তাকে রিপোর্ট দেখে আইসোলেশনে ভর্তি করিয়ে দেন।

সেখান থেকেই করোনায় আক্রান্ত সেই ব্যক্তি সুজুগ বুঝে বিকেল সাড়ে ৩টায় হাসপাতাল থেকে পালিয়ে যান। পরে তার মোবাইল ট্রেকিং করে তাকে ফরিদগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড চরহোগলা গ্রাম থেকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। তার বাড়ি ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পোয়া গ্রামে।

চাঁদপুরের ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের চিকিৎসক ডা. সৈয়দ আহমদ কাজল জানান, ওই ব্যক্তির রিপোর্ট দেখে আইসোলেশনে ভর্তি দেয়। সেখান থেকেই তিনি পালিয়ে যান। পরে থানা পুলিশকে জানানো হয়।

মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির মোবাইল ট্রেকিং করে তাকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। রোগী এখন সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডেই আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *