বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

করোনা : চাঁদপুরে নতুন করে ৫ জন আক্রান্ত, মৃত্যুর সংখ্যা বেড়ে ৫

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরে করোনা পরীক্ষার আর ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে ৪জনের রিপোর্ট ঢাকা থেকে এবং ১ জনের রিপোর্ট কুমিল্লা থেকে এসেছে। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৬জন। আর একজনের পজিটিভ রিপোর্ট এসেছে মৃত্যুর পরে। তাই পূর্বের ৪জনসহ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫জনে।

সোমাবর (১৮ মে) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়।
সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ বলেন, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১০ জনের। এর মধ্যে ৪ জনের পজিটিভ, ৬জনের নেগেটিভ। আর ১জন নমুনা দিয়েছেন কুমিল্লায়। তার রিপোর্টও পজিটিভ এসেছে। তিনি আরো বলেন, ফরিদগঞ্জের আক্রান্ত ব্যাক্তি শাহ আলম পাটওয়ারী (৬৫)। তিনি গত বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর পরে আজকে রিপোর্ট আসার পরে জানাগেছে তিনি করোনায় আক্রান্ত ছিলেন।

আক্রান্তদের মধ্যে চাঁদপুর জেলা শহরের ২ জন এর মধ্যে একজন ইউএনও অফিসের স্টাফ ও একজন গুয়াখোলা এলাকার বাসিন্দা। এছারা ফরিদগঞ্জ উপজেলায় ২জন এবং শাহরাস্তির উপজেলায় ১জন।

এই পর্যন্ত চাঁদপুর জেলায় করোনা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রিপোর্ট পাঠানো হয়েছে ১১২৮জনের। রিপোর্ট এসেছে ৯৬৮ জনের। অপেক্ষমান রয়েছে ১৬০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *