শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

কুমিল্লায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে হাসপাতাল কর্মচারীর আত্মহত্যা

বর্তমানকণ্ঠ ডটকম / ২৭ পাঠক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,০৭ এপ্রিল ২০১৮: কুমিল্লার বুড়িচংয়ে ফেসবুকে ৪ জনকে দায়ী করে স্ট্যাটাস দিয়ে এক হাসপাতাল কর্মচারী ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে কুমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে। এ সময় তার পকেট থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

নিহত বাপ্পি দাশ (৩০) কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকার উত্তম দাশের ছেলে ও ইস্টার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের এমএলএসএস। শনিবার সকাল ১১টার দিকে ওই হাসপাতালের পরিচালকের কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলায় ইস্টার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ১০ বছর ধরে এমএলএসএস পদে চাকরি করে আসছেন নিহত বাপ্পি দাশ।

শনিবার সকাল ৬টা থেকে ৯টায় মধ্যে বাপ্পি দাশ তার ফেসবুকে স্ট্যাটাস দেন তার মৃত্যুর জন্য ৪ ব্যক্তি দায়ী । এই স্ট্যাটাস দিয়ে বাপ্পি দাশ মেডিকেল কলেজের পরিচালক অধ্যক্ষ কলিম উল্লাহ অফিস কক্ষের দরজা-জানালা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন।

পরে বেলা ১১টায় খবর পেয়ে বুড়িচং থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, বাপ্পি দাশের সঙ্গে থাকা ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। ফেসবুকে দেয়া স্ট্যাটাসগুলো তার দেয়া কিনা তা যাচাই-বাছাই করা হচ্ছে।

তিনি আরও বলেন, এ ব্যাপারে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *