শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

গণমাধ্যম হচ্ছে জনগনের সাথে আমাদের যোগসূত্রের মাধ্যম : শিক্ষামন্ত্রী

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর। / ৪০ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, ফটো সাংবাদিকরা একটি ছবি দিয়ে অনেক কথা বলতে পারেন। আর একটি সংবাদ প্রকাশের জন্য ছবি হচ্ছে অনেক গুরুত্বপূর্ণ। গণমাধ্যম হচ্ছে আমাদের সাথে জনগনের যোগসূত্রের মাধ্যম। কারণ আমাদের সকল আচার অনুষ্ঠানগুলো এই মাধ্যমে তুলে ধরা হচ্ছে।

সোমবার (১৫ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব অডিটোরিয়ামে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ২০২০-২০২১ সালের নির্বাচিত কার্য নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কতা বলেন।

মন্ত্রী বলেন, যারা দেশের স্বাধীনতার জন্য আত্মহুতি দিয়েছেন তাদের যেন আমরা ভুলে না যাই। যে যে অবস্থানে আছি সেখান থেকে তাদেরকে স্মরণ রাখতে হবে। আমাদের প্রত্যেকের দায়িত্ব সঠিকভাবে ও আন্তরিকতার সাথে পালন করতে হবে। কারণ উন্নত দেশের কাতারে যেতে আমাদের আরো অনেক দূর পাড়ি দিতে হবে।

দিপু মনি বলেন, আমাদের সকলকে বৃহত্তর স্বার্থের জন্য কাজ করতে হবে। যারা রাজনীতি করেন তাদেরকে স্বচ্ছতার মধ্য দিয়ে রাজনীতি করতে হবে। ব্যাক্তি স্বার্থকে প্রাধান্য দেয়া যাবে না। যারা জনগণের কথা মনে করে কাজ করেন না, তারা আস্থা কুড়ে নিক্ষিপ্ত হবে। আসুন আমরা সকলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাই।

সংগঠনের জেলা শাখার সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে এম মাসুদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর মেয়র মো. জিল্লুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *