রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

গাইবান্ধায় করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফনে গ্রামবাসীর বাঁধা

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধায় শুক্রবার করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তি জাহাঙ্গীর আলমের (৪৫) মরদেহ দাফনে গ্রামবাসীর বাঁধা প্রদাান করে। পরে পুলিশ ও প্রশাাসনের সহযোগিতায় আঞ্জুমান মফিদুল ইসলাম তার মরদেহ শ্বশুরবাড়ীতে দাফন করা হয়।

বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহেদুল ইসলাম ঝন্টু জানান, মৃত ব্যক্তির বাড়ি বল্লমঝাড় ইউনিয়নের মধ্য কুমেদপুর গ্রামে। গত শুক্রবার বিকালে তার লাশ দাফনে গ্রামবাসীর বাঁধার মুখে একই ইউনিয়নের তালুক মন্দুয়ার গ্রামে তার শ্বশুরবাড়ীতে দাফন করা হয়।

গাইবান্ধা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ হাফিজুর রহমান জানান, জাহাঙ্গীর আলম নারায়নগঞ্জে পোষাক কারখানায় কাজ করতো। সম্প্রতি তিনি বাড়ী ফিরেছে। গত শুক্রবার সকালে শ্বাসকষ্ট সমস্যা নিয়ে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তিনি মারা যান। তিনি আরও জানান, কিছুদিন থেকে তিনি লিভারের সমস্যাতেও ভুগতেছিলো।

গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের তত্ত্ধসঢ়;বাবধায়ক ডাঃ মোঃ মাহফুজার রহমান জানান, মৃত ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য তা রংপুর মেডিকেল কলেজের ল্যাবে পাঠানোর প্রস্তুতি চলছে।

গাইবান্ধা সদর থানার ওসি খান মোঃ শাহারিয়া জানান, ওই মৃত বক্তির সংস্পর্শে আসা পরিবারের লোকজনদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *