শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ২৯

বর্তমানকণ্ঠ ডটকম / ২৯ পাঠক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

এ কে আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার অলিপুর গ্রামে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মো. শহীদ উল্যাহ (৬৫) নামে ব্যাক্তি মৃত্যুবরণ করেছেন। গত দুইদিনে হাজীগঞ্জ উপজেলায় উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২জনে। একজন পুরুষ ও একজন নারী। জেলায় মঙ্গলবার (৫ মে) সকাল পর্যন্ত করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ২৯ জনে। রিপোর্ট অপেক্ষমাণ রয়েছে ৬২ জনের।

চাঁদপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ তথ্য অনুযায়ী, সোমবার দিবাগত রাতে রিপোর্ট আসে ২৭জনের। এর মধ্যে ৯ জনের পজেটিভ। তবে দুইজন পূর্বের পজেটিভ রোগী। তাদের বর্তমান অবস্থা নিশ্চিত হওয়ার জন্য পুন:রায় রিপোর্ট পাঠানো হয়। অর্থাৎ নতুন আক্রান্ত ৭জন। এছাড়া একই দিনে চাঁদপুর সদর উপজেলার দুইজন যুবক ও একজন যুবতির রিপোর্ট পজেটিভ আসে। তারা ৩জনই সুস্থ্য আছেন এবং বাড়ীতে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের অলিপুর গ্রামের নিহত ব্যাক্তির স্বজন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম মীর জানান, শহীদ উল্যাহ গত কয়েকদিন যাবত জ্বর, সর্দি, গলা ব্যথায় ভূগছিলেন। সোমবার দিনগত রাতে তার পাতলা পায়খানা ও বমি হয়। রাত সাড়ে ১২টার সময় বাড়ীতে তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে রাতেই উপজেলায় দাফনের জন্য প্রস্তুতি টিমের প্রধান মাওলানা যোবায়ের আহমেদকে জানানো হয়। তারা মঙ্গলবার সকালে এসে ইসলামী আন্দোলন বাংলাদেশের একটি টিম স্বাস্থ্য বিধি মেনে মৃত ব্যক্তির জানাযা ও দাফনের কর্ম সম্পাদন করেন।

হাসপাতালের একটি টিম এসে মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন উজ্জল জানান, মৃত্যুর ঘটনা শুনেছি। স্বাস্থ্য বিধি মেনে দাফন সম্পন্ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *