শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

চাঁদপুরে ব্যবসায়ীদের সিদ্ধান্ত ঈদের আগে খুলছে না শপিংমল

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৫ পাঠক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের ঈদের আগে শপিংমল ও সকল মার্কেটের দোকানপাট খুলছে না। জেলা প্রশাসনের সাথে মোটিভেশনাল সভা শেষে এমন সিদ্ধান্ত জানিয়েছেন চাঁদপুরের দোকান মালিক সমিতি ও শপিং সেন্টারের ব্যবসায়ীবৃন্দ।
তাদের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন চাঁদপুরবাসী। অদৃশ্য করোনারভাইরাসের প্রভাব থেকে চাঁদপুরবাসীকে নিরাপদে রাখতে ব্যবসায়ীরা এমন সঠিক একটি সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

৯ মে শনিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শপিং সেন্টারগুলো যাতে ব্যবসায়ীগণ নিজ উদ্যোগে বন্ধ রাখেন সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে মোটিভেশনাল সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় তিনি বলেন, সরকার শর্ত সাপেক্ষে সীমিত আকারে ঈদের আগে মার্কেট গুলোর দোকান খোলার অনুমতি দিলেও এই মহামারির কথা চিন্তা করে আশা করি ব্যবসায়ীরা নিজেদের ও ক্রেতাদের জীবনের ঝুঁকির কথা বিবেচনা করে ঈদ পর্যন্ত ব্যবসা প্রতিষ্ঠান গুলো বন্ধ রাখবেন। তবে মূল সমাধানটা কিন্তু আমরা যারা ক্রেতা তাদের হাতে।

আমরা ক্রেতারা যদি একটি ঈদ নতুন জামা, নতুন জুতা, নতুন কসমেটিকস; ছাড়া ঈদের আনন্দ কাটিয়ে দেওয়ার ইচ্ছা করি তবেই সব সমস্যার সমাধান।

মোটিভেশনাল সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস, এম জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, জেলা মার্কেটিং অফিসার রেজাউল করিম, নেজারত ডেপুটি কালেক্টর মেহেদি হাসান ও চাঁদপুর শহরের বিভিন্ন শপিং সেন্টারের মালিক ও নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *