শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

চাঁদপুর শহরে প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু!

এ কে আজাদ : চীফ রিপোর্টার / ২৭ পাঠক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

 

চাঁদপুর শহরের বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম(৫৩) এর রহস্যজনক মৃত্যু হয়েছে।

২৬ জানুয়ারী বুধবার বিকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

জানা যায়, প্রতিদিনের ন্যায় এদিন সকালেও শহরের নাজিরপাড়ার ভাড়া বাসা থেকে রফিকুল ইসলাম বিদ্যালয়ের উদ্দ্যেশ্যে বেরিয়ে যান। পরে বিদ্যালয়ের ৩য় তলা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে তিনি মারা যান। দাম্পত্য জীবনে তার স্ত্রীসহ ২ মেয়ে রয়েছে।

রফিকুল ইসলামকে ফুফা দাবী করা মুনিব শাহরিয়ার বলেন, ফুফা আমাকে কোলেপিঠে করে মানুষ করেছেন। সকাল থেকে দুপুর পর্যন্ত ফুফার মোবাইল নাম্বার বন্ধ পাওয়ায় ফুপির কথায় স্কুলে যাই। গিয়ে দেখি ফুফা স্কুলের ৩য় তলায় জানালার পাশে হেলান দিয়ে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। সেখানে কয়েকটি বিষের বোতল ও গামছা দেখতে পাই। তখন তাৎক্ষণিক আমরা ফুফাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে এসেছি।

চাঁদপুর সদর হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. সাগর মজুমদার বলেন, রোগীটিকে আমাদের কাছে একদম শেষ অবস্থায় নিয়ে আসলে আমরা তাৎক্ষনিক তাকে ঢাকা রেফার করি। পরবর্তীতে জানতে পারি তিনি মারা গিয়েছেন। তবে বিষক্রিয়া নাকি অন্য কারনে মারা গেছে তা এখনি বলতে পারছি না।

এ বিষয়ে ঘটনাস্থলে ছুটে আসা চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহীউদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল থেকে ১টি চিরকুট এবং বিষের ৩টি বোতল উদ্ধার করেছি। এটি আত্মহত্যা নাকি হত্যা তা তদন্তাধীন রয়েছে। আমরা রফিকুল ইসলামের লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *