রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

ছুরিকাঘাতে আহত সাবেক সেনাসদস্যের মৃত্যু

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমনাকণ্ঠ ডটকম,মঙ্গলবার,০৫ জুন ২০১৮: আশুলিয়ার গাজীরচটে কবরস্থান রোডে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট আরিফুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিউটি আক্তার জুঁই অজ্ঞাতদের আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

সোমবার ভোররাতে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আরিফুলের মৃত্যু হয়।

নিহত সাবেক সেনাসদস্য আরিফুল ইসলাম গোপালগঞ্জ সদর থানার চন্দ্রদিগুলী গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে। বর্তমানে তিনি পরিবারসহ আশুলিয়ার কবরস্থান রোডে এনামুল হকের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহতের ভাই তরিকুল ইসলাম মোবাইল ফোনে জানান, আরিফুল ইসলাম বেসরকারি একটি বহুতল নির্মাণাধীন ভবনের তত্ত্বাবদায়ক হিসেবে দায়িত্বে ছিলেন। পাশাপাশি ভবনের জন্য বালু ও পাথর সরবরাহ করে আসছিলেন।

গত শনিবার রাত আনুমানিক আড়াইটার দিকে কেউ ফোন করে জানায়, কাজের জন্য বালু এসেছে। ফলে তিনি বের হয়ে সেখানে যান। পরে ভোরে তাকে গুরুতর আহত অবস্থায় পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার সারা শরীরের আঘাতে চিহ্ন রয়েছে এবং পেটে ছুরিকাঘাত করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নয়ন ভুইয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ছিনতাইয়ের ঘটনা নয়, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই রাতে যে নম্বরগুলো থেকে ফোন এসেছিল, সেগুলোর খোঁজ নেয়া হচ্ছে। পাশাপাশি বিভিন্ন বিষয় মাথায় রেখে মামলাটি দ্রুত তদন্ত করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *