রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিএসএমএমইউ প্রশাসনের শ্রদ্ধা

বর্তমানকণ্ঠ ডটকম / ২৭ পাঠক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বুধবার (২১ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

এরপর বিএসএমএমইউ এর নবনিযুক্ত উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান ও প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান। পরে তারা পবিত্র ফাতেহাপাঠ ও জাতির পিতা, ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, দীর্ঘায়ু এবং দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে দোয়া মোনাজাত করেন। শ্রদ্ধা নিবেদনের পর টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের ভিসে সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদসহ বিশ্ববিদ্যালয়ের ডীনরা, শিক্ষক ও শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স-ব্রাদার, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে প্রতিষ্ঠিত দেশের প্রথম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) ও কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়ায় মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন নব নিযুক্ত উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *