রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

ধানক্ষেতে স্কুলছাত্রী ধর্ষণ, আটক ২

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৬ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

সাপাহার (নওগাঁ),বর্তমানকণ্ঠ ডটকম : নওগাঁর সাপাহারে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার অভিযোগে নরেশ সরকার (৩৩) ও আনোয়ার হোসেন (৩৫) নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে এ ব্যাপারে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষক নরেস সরকার উপজেলা সদরের হাড়ীপাড়ার জগেন্দ্র সরকারের ছেলে ও আনোয়ার হোসেন সদরের চৌধুরী পাড়ার মৃত. গোলাম মন্ডলের ছেলে।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় স্কুলছাত্রী (১২) ও তার দুই বন্ধু স্থানীয় ঈদগাহ মাঠে গল্প করছিলো। সে সময় অভিযুক্ত নরেস ও আনোয়ার সেখানে উপস্থিত হয়ে স্কুলছাত্রী ও তার বন্ধুদের বিভিন্ন ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে স্কুলছাত্রীকে ধানক্ষেতে নিয়ে যায় তারা। সে সময় নরেশ সরকার স্কুলছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষণ করতে সহযোগীতা করে আনোয়ার হোসেন।

পরে স্কুলছাত্রীর দুই বন্ধু স্থানীয়দের খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে। মঙ্গলবার রাতে এ ব্যাপারে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাদের আটক করে।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুই অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং স্কুলছাত্রীর শারিরীক পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে ওসি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *