বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই কমিটির ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

মোঃ নাহিদ মিয়া,বর্তমানকণ্ঠ ডটকম,রবিবার, ১ ডিসেম্বর ২০১৭: ঢাকার ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই এর ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন উপজেলা কমিটি। বাড়ছে মানুষ, বাড়ছে যানবাহন,আর নিত্য ঘটছে সড়ক দূর্ঘটনা।
এ যেন খুব স্বাভাবিক একটা ঘটনায় পরিনত হয়েছে নগরবাসীর জন্য। কিন্তু সামান্য সচেতনতা আর পরিকল্পিতভাবে রাস্তাঘাটের প্রকল্প বাস্তবায়ন হলে মানুষের অনেক চিন্তা আর ভুলের অবসান ঘটে। তাই ‘পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’এই শ্লোগানে ২৪ বছর আগে ১লা ডিসেম্বরে ‘নিরাপদ সড়ক চাই(নিসচা)’ এর প্রতিষ্ঠা। উক্ত অনুষ্ঠানে বিকাল ৪টায় আনন্দ র‍্যালি আর মানববন্ধন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আয়োজনকারীরা মানুষের কল্যান আর নিরাপত্তার স্বার্থে বিগত বছরগুলোতে ‘নিসচা’র কাজকর্মের প্রতিচ্ছবি সবার সামনে তুলে ধরেন।পরে অনুষ্ঠানে স্কলের মাঝে কেক কেটে আনন্দের ছরাছরি ভাগ করে নেয় সদস্যবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন ‘নিসচা’র ধামরাই কমিটির আহ্বায়ক রেজাউর রহমান রেজা, সদস্য সচিব নাহিদ মিয়া, প্রতিষ্ঠাতা সদস্য মনিরুল ইসলাম,গোপাল চন্দ্র সরকার,উসমান,শাকিল,ওয়াহিদ মিয়া,আলম হোসেন,সাগর হোসেন,নাঈম হোসেন,ভারপ্রাপ্ত যুগ্ন আহবায়ক মোঃরাহিম সহ আরো অংকুর সংগঠনের সভাপতি মনজুরুল হক রনি, সচেতন নাগরিক সমাজ ধামরাইয়ের আহবায়ক ইমরান হোসেন,ব্যবসায়ী মহল, বাস ট্রাক চালক সমিতির সদস্যবৃন্দসহ আপামর জনগন উপস্থিত ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *