সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন

নরসিংদী-২ (পলাশ): বৈষম্য ভুলে নৌকাকে বিজয়ী করতে আহ্বান দিলীপের

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম- / ১২৮ পাঠক
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-২ (পলাশ) আসনে ৩য় বারের মত আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ড. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। সকল মতামত, সকল বিবেধ ও বৈষম্য ভুলে নৌকাকে বিজয়ী করতে আহ্বান জানিয়েছেন তিনি। আজ সোমবার (২৭ নভেম্বর) দুপুরে মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে সাক্ষাৎকালে এই আহ্বান জানান তিনি।

এসময় আনোয়ারুল আশরাফ খান দিলীপকে মেহরেপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আলহজ্ব মাহবুবুল হাসান সহ স্থানীয় নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে মালা পরিয়ে দেন।

ড. আনোয়ারুল আশরাফ খান দিলীপ নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, আসছে জানুয়ারীর ৭ তারিখে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে পলাশ আসনটি উপহার দেয়া হবে। এতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে হবে। সেই লক্ষে সবাইকে কাজ করতে হবে।

এছাড়া আনোয়ারুল আশরাফ খান দিলীপ তার নির্বাচনি এলাকা আমদিয়া ইউনিয়ন, ঘোড়াশাল পৌরসভায় নেতাকর্মীদের মতবিনিময় করেন। এতে পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর কামরুল গাজী, পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মো. শরীফুল হক শরীফ, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সফি সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *