মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন গীতিকার হেলাল উদ্দিনের মাতা আমেনা খাতুন

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৫ পাঠক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

শ্রী অরবিন্দ ধর । বর্তমানকণ্ঠ ডটকম:
নেত্রকোণা সদর শহরস্থ পুলিশ লাইন নিবাসী আইনজীবী, গীতিকার মোঃ হেলাল উদ্দিনের বাসভবনে তাঁর মাতা মোসাঃ আমেনা খাতুন না ফেরার দেশে চলে গেছেন।
তিনি রবিবার (০৩ ফেব্রুয়ারি) দুুপুর ২টা ১০ মিনিটের সময় বার্ধক্য জনিত কারনে মারাযায়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দীর্ঘদিন যাবত নানাবিধ অসুস্থতায় কাতর হয়ে বাসায় চিকিৎসাধীন অবস্থায় থেকে ১০৫ বছরে পা রেখে তিনি পরপারে পারি দিলেন। মরহুম কলিম উদ্দিন শাহ্ ফকিরের সুনামধন্য ধর্মপ্রাণা গৃহিণী ছিলেন আমেনা খাতুন। শোকের ছায়াঘন পরিবেশে দরুণবালী স্মামীর নিজগ্রামে তাঁর মরদেহ নিয়ে গেলে শোকাহত মানুষের ভীরে জনাকীর্ণ অবস্থায় রূপনেয় সান্ধ্যায় মাগরিবের নামাজ আদায় শেষে ৬টা ৩০ মিনিটে নামাজের জানাযা অনুষ্টিত হয় শত-শত মানুষের উপস্থিতিতে। তারপর পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে, দু’পুত্র ,পুত্রবধূ,এক কন্যা,নাত, নাতনি, আত্মীয় -স্বজন,সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

রেখে যাওয়া ১ম পুত্র আইনজীবী ও গীতিকার মোঃ হেলাল উদ্দিন নেত্রকোণা শহরের প্রীয় সুপরিচিত মানুষটি তাঁর মাতার পরলোকগত বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছেন সর্বমহলে ধর্মবর্ন নির্বিশেষ সকল মানুষের কাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *