রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

নেত্রকোণায় ইন্দারা বাড়ী জামে মসজিদে উপমন্ত্রীর দেয়া অনুদান কমিটির কাছে হস্তান্তর

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক,নেত্রকোনা*
বর্তমানকন্ঠ ডটকম,শনিবার,৩১ মার্চ ২০১৮: নেত্রকোণা জেলা সদর ২ নং মেদনী ইউনিয়ন, পশ্চিম উলুয়াটী গ্রামে, ইন্দারা বাড়ী জামে মসজিদে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপির দেয়া অনুদান বিশ হাজার টাকা অনুদান গ্রহন করার পর উক্ত মসজিদ কমিটির সভাপতি -সেক্রেটারীর হাতে হস্তান্তর করা হয়।

এলাকাবাসী ৩০ মার্চ শুক্রবার জুম্মার নামাজ আদায় করতে মসজিদ প্রাঙ্গনে জমায়েত হলে – মসজিদের জমিদাতা সদস্য সাবেক ছাত্রলীগ নেতা মোঃ কামরুজ্জামান (কামাল) মসজিদ কমিটির সভাপতি মোঃ এরশাদ আলী ও সেক্রেটারী আব্দুল মোতালিবের হাতে নামাজ আদায়ের পূর্বমুহূর্তে বিশ হাজার টাকা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ ৫নং ওয়ার্ডের সভাপতি মাসুম মিয়া, জিল্লুর রহমান, আব্দুল মান্নান, আনিস ও নামাজ আদায় করতে উপস্থিত শিশু -যুবকসহ গন্য -মান্য ব্যাক্তিবর্গ।
গ্রামের লোকজন জানান নাম প্রকাশ করতে চাই না মসজিদের পাশদিয়ে যাওয়া কাঁচা রাস্তাটি কাটার জন্য উপমন্ত্রী আরিফ খান জয় আমাদের এমপি ৪ লাখ টাকার অনুমোদন দেয়ার পর জনৈক প্রভাবশালী এক ব্যাক্তি নিজ ইচ্ছা মত সভাপতি -সেক্রেটারী করে ২লাখ টাকা আত্মসাৎ করে নেয়ায় রাস্তাটির কাজ সম্পন্ন করা গেলনা। এ রাস্তা দিয়ে মসজিদে যাতায়াতে লোকজনে দুর্ভোগ পোহাতে হয়। এ ব্যাপারে নানাবিধ আলোচনা করে -চেষ্ঠা তদবীর করে আমরা কোনরূপ ফলপ্রসু হতে পারিনি। ক্ষমতাধর হিসাবে সে রেহাই পেয়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *