বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

নেত্রকোণা দত্ত উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে উপমন্ত্রী আরিফ খান জয়

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৫ পাঠক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

শ্রী অরবিন্দ ধর,,বর্তমানকণ্ঠ ডটকম,মঙ্গলবার, ৩০ জানুয়ারী ২০১৮: জেলাশহরের প্রাচীনতম ঐতিহ্যবাহী নেত্রকোণা দত্ত উচ্চ বিদ্যালয়ে -১২৯ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতানুষ্ঠান উক্ত বিদ্যালয় প্রাঙ্গনে উৎসব মুখর পরিশরে -শিক্ষার্থীদের কলতানে -শহরের সুধীজন, সাংবাদিক, সাবেক ও বর্তমান দায়িত্বরত শিক্ষক -শিক্ষিকার ভীরে অনুষ্টিত হয়।

গতকাল এতে দত্ত উচ্চবিদ্যালয়ের কার্যকরী কমিটির সভাপতি -হাবিবুর রহমান খানের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক এ, বি, এম শাহ্জান কবীরের সঞ্চালনায় বিদ্যলয়ের সার্বিক উন্নয়ন লক্ষ্যে বক্তব্য রাখেন প্রধান অতিথি -যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। অন্যদের মধ্যে বিশেষ অতিথি – এ ডি সি জেনারেল খালিদ হোসেন -অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম -নেত্রকোণা সদর উপজেলা শাখা আঃ লীগ সাধারন সম্পাদক জি, এম, খান পাঠান বিমল বক্তব্য রাখেন।

অনুষ্ঠান মালায় ছিল -কোর -আন ও শ্রীমদ্ভাগবদ্ গীতা পাঠ -প্রধান অতিথি কর্তৃক জাতীয় পতাকা উত্তোলন। শিক্ষার্থী প্রতিযোগিদের মাঠ পরিক্রমা, স্বাগত ভাষন, ক্রীড়ানুষ্ঠানেরর উদ্ভোধন ঘোষনা, মশাল দৌড়, শপতগ্রহন ও বিভিন্ন আঙ্গিকে প্রতিযোগিতা। এবং পুরস্কার বিতরন শেষে সাংস্কৃতিক সন্ধা। অবশেষে সভাপতি হাবিবুর রহমান খানের সমাপনী বক্ত্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘটে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *