শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

নেত্রকোনায় বিএনপি নেতার বাড়ীতে হামলা,কেন্দুয়ায় ৪০ রাউন্ড গুলি

বর্তমানকণ্ঠ ডটকম / ৪২ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

শ্রী অরবিন্দ ধর,বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারী ২০১৮: বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজা দেয়াকে কেন্দ্র করে নেত্রকোনায় ছাত্রদলের ক্ষুব্ধ নেতাকর্মীর আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে পারলা এলাকায় ঝটিকা মিছিল করে একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও একটি প্রাইভেট কার ভাংচুর করে। এ সময় গাড়িতে থাকা চালক আহত হন। পরপরই পুলিশ নেত্রকোনা জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক অনীক মাহবুব চৌধুরীর সদর পৌরসভাধীন মোক্তারপাড়ার বাসভবনে তল্লাশী চালায়। এর পর ছাত্রলীগ যুবলীগ নেতাকর্মীরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জেলা বিএনপির প্রচার সম্পাদক সেলিম আহমেদ খানের বাড়ীতে হামলা, ব্যাপক ভাংচুর ও মোটর সাইকেলে অগ্নি সংযোগ করে।
এদিকে কেন্দুয়া উপজেলার চিরাং সড়কের কাশিপুর মোড় এলাকায় বিক্ষুব্ধ বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়ে বিকেল সাড়ে চারটার দিকে সড়কে ব্যারিকেড দিয়ে প্রতিবাদ মিছিল করার চেষ্টা করলে পুলিশ ৪০ রাউন্ড শর্ট গানের রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ ৬ জন নেতাকর্মীকে আটক করে।
পুলিশ সুপার জয়দেব চৌধুরী কেন্দুয়ায় ৪০ রাউন্ড শর্ট গানের রাবার বুলেট ছুড়ার কথা স্বীকার করে বলেন, ‘পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি টহল দিচ্ছে। বর্তমানে জেলায় আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *