মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

নৌকায় ভোট চাইলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

বর্তমানকণ্ঠ ডটকম / ১৪৮ পাঠক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
নৌকা প্রতীকে ভোট চাইলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

নিউজ ডেস্ক | বর্তমানকণ্ঠ ডটকম:
সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নুনু মিয়ার নৌকা প্রতীকে ভোট চাইলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

সে সঙ্গে তিনি আওয়ামী লীগ মনোনীত দুই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলতাব হোসেনের তালা ও জুলিয়া বেগমের কলস প্রতীকেও ভোট চান।

বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে বিশ্বনাথ নতুনবাজারের নুনু মিয়ার সমর্থনে এক পথসভায় তিন প্রার্থীকে পরিচয় করিয়ে প্রধান অতিথির বক্তব্যকালে উপস্থিত নেতাকর্মী ও জনসাধারণের প্রতি তাদের জন্য ভোট চান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আমির আলী, মকদ্দছ আলী এবং সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় পথসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহ ফরিদ আহমদ, সাবেক কমিশনার বীর মুক্তিযুদ্ধা আবদুল খালিক, সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী ও মহানগর তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র।

উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে আরও বক্তব্য রাখেন শাহ আসাদ, সমছু মিয়া, আসাদুজ্জামান আসাদ, ফয়েজ আহমদ সেবুল, অ্যাডভোকেট আলমগীর চেয়ারম্যান, ছুরাব আলী, আতিকুর রহমান আতিক, হাবিবুর রহমান, কামরুজ্জামান সেবুল ও মুহিবুর রহমান সুইট।

সভায় জনসাধারণের কাছে ভোট চেয়ে বক্তব্য রাখেন প্রার্থী নুনু মিয়া, আলতাব হোসেন ও জুলিয়া বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *