শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

নৌকা মানেই সরাসরি শেখ হাসিনাকে ভোট দেওয়া: মমতাজ

বর্তমানকণ্ঠ ডটকম / ৮৯ পাঠক
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, নৌকা বেছে নেওয়া মানেই জননেত্রী শেখ হাসিনাকে ভোট দেওয়া। শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে মানিকগঞ্জের হরিরামপুরের চালা ইউনিয়নে হাসমিলান এলাকায় ছাত্তার পীর সাহেবের বাড়ি এক জনসভায় তিনি এ কথা বলেন।

মমতাজ বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের সুযোগ দেন, তাহলে আপনারা আমাকে যে ভোটটি দেবেন তা সরাসরি শেখ হাসিনাকে ভোট দেওয়া হবে।’

চালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল মজিদের সভাপতিত্ব তিনি বলেন, আমার বাড়ি সিঙ্গাইর উপজেলা হলেও আমার এ ১৫ বছরে সবচেয়ে বেশি কাজ করেছি কিন্তু হরিরামপুরে। যা আগের আর কোনো সরকার করেনি। নদীভাঙন রোধ থেকে শুরু করে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষাপ্রতিষ্ঠানে একাধিক বহুতল ভবনসহ প্রতিটি জায়গায় আমাদের উন্নয়নের ছোঁয়া রয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি আরও বলেন, সামনে সংসদ নির্বাচন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। অনুষ্ঠানে জেলা, উপজলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *