শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

পলাশবাড়ী উপজেলা যুবলীগ আওয়ামী লীগের ভুয়া পরিচয় ব্যাবহার করে অর্ধশত ব্যাক্তির বিরুদ্ধে থানায় মামলা!

বর্তমানকণ্ঠ ডটকম / ৪২ পাঠক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ভুয়া পরিচয় ব্যাবহার করে অর্ধশত ব্যাক্তির বিরুদ্ধে থানায়
একটি মিথ্যা মামলা করেছে আমিনুল ইসলাম দুদু নামে এক প্রতারক । প্রতারক আমিনুল ইসলাম দুদু পৌর শহরের বৈরী হরিনমারী গ্রামের মৃত আলিম উদ্দিন মাষ্টারের ছেলে।আমিনুল তার মামলায় উল্লেখ করেছে ১৬ এপ্রিল এজাহার নামীয় ২১ জন ও অজ্ঞাত ৪০/৫০ জন ব্যাক্তি তার বাড়ীঘড় ভাংচুর ও লুটপাট চালিয়েছে। এতে তার ব্যাপক ক্ষতিসাধন হয়েছে।

মিথ্যা একটি সাজানো ঘটনায় আমিনুল গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী, ডিআইজি ও পুলিশ সুপার মহোদয়কে ধোকা দিয়ে এই মামলা দায়ের করেছে বলে ভুক্তভোগীরা জানান।

উপজেলা যুবলীগের সভাপতি আজাদুল ইসলাম জানান আমিনুল ইসলাম দুদু উপজেলা যুবলীগের সাধারন একজন সদস্য।সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে ও বিভিন্ন স্থানে যুবলীগের ভুয়া পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্মে জরিত থাকার অভিযোগে তাকে বহিস্কার করা হয়েছে।

জেলা যুবলীগের সভাপতি সরদার শাহীদ হাসান লোটন বলেন বিভিন্ন অপকর্মেও কারনে আমিনুল ইসলাম দুদুকে বহিস্কার করা হয়েছে ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর প্রধান বলেন আমিনুল ইসলাম দুদু আওয়ামী লীগের কোন কর্মী কিংবা সদস্য নয়। সে পৌর
আওয়ামী লীগের সহ সভাপতি পরিচয় ব্যাবহার করে প্রতারনা করে আসছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

থানার অফিসার ইনচার্জ মাসুদার রহমান মাসুদ বলেন অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে। দলীয় পদ ব্যাবহার করে প্রতারনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে সংশ্লিষ্ট রাজনৈতিক দল সিদ্ধান্ত গ্রহন করবে ।

তবে আমিনুল ইসলাম দুদু বলেন আমি দলীয় পরিচয় সঠিক দিয়েছি আমার বাড়ী ঘরে হামলা চালানো হয়েছে।এদিকে প্রতারনার মাধ্যমে দায়ের করা মামলায় পুলিশী গ্রেফতার এরানোর লক্ষে পালিয়ে বেড়াচ্ছে অর্ধশত পরিবার। তারা ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *