বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

পল্টনে ডাকাত-মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৪

বর্তমানকণ্ঠ ডটকম / ৪২ পাঠক
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার, ০২ ডিসেম্বর ২০১৭: দেশীয় অস্ত্রসহ ডাকাতির চেষ্টাকালে ৯ জন এবং পৃথক ঘটনায় আরও ৫ ইয়াবা ব্যবসায়ীসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ ইউসুফ আলী বিষয়টি নিশ্চিত করে ব্রেকিংনিউজকে জানান, গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পল্টন থানা এলাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৪ নং গেটের সামনে অভিযান চালিয়ে ৯ ডাকাতকে গ্রেফতার করা হয়। তারা হল- রনি (২৯), সজিব ইসলাম সুমন (৩১), আরমান (২৫), বিল্লাল হোসেন (২৭), সুমন মিয়া (২৬), সম্রাট (২৪), রুবেল (২৮), সুজন (২৩) ও আল আমিন (২৮)। গ্রেফতারের পর তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২টি চাপাতি ও ১টি ছোরা উদ্ধার করা হয়। অপরদিকে, পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ৫ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ। পল্টন থানা সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৬টায় ডিআইটি এক্সটেনশন রোড পুরানা পল্টন কালভার্ট রোড এর পূর্ব প্রান্ত এলাকা থেকে দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- আল-আমিন (২৬) ও আমিনুল (২৮)। এ সময় তাদের কাছ থেকে ৯১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। থানা সূত্রে আরও জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পল্টন থানার ৫ নং চামেলীবাগস্থ শান্তিনগর এলাকা থেকে তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পল্টন থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হল- মানিক রহমান (৩০), ফয়সাল মাহমুদ (২৮) ও রেজভী হাসান (৩৩)। গ্রেফতারের পর তাদের কাছ থেকে ১৪০ পিস ইবায়া ট্যাবলেট উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *